বিয়ার গ্রিলসের সাথে হাতির মলের চা খেলেন অক্ষয় কুমার

নিউজনাউ ডেস্ক: বনে-বাদাড়ে ঘুরে বেড়ান ব্রিটিশ সারভাইভালিস্ট বিয়ার গ্রিলস। ম্যান ভার্সেস ওয়াইল্ড শোয়ের মাধ্যমে দর্শকের কাছে বিশেষভাবে পরিচিত তিনি।

তারকাদের নিয়ে বিয়ার গ্রিলসের বিশেষ অনুষ্ঠান ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’। এই শোয়ের একটি পর্বে হাজির হয়েছেন বলিউডের খিলাড়ি খ্যাত তারকা অক্ষয় কুমার। এই অনুষ্ঠানে অভাবনীয় কাণ্ড করেছেন তিনি। বিয়ার গ্রিলসের সঙ্গে হাতির মলের তৈরি চা খেয়েছেন এই অভিনেতা।

দুঃসাহসিক অভিযাত্রিক বিয়ার গ্রিলসের সঙ্গে অভিযানে এর আগে অনেককেই দেখা গিয়েছিল। এবার তারই সঙ্গী হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার।

এর আগে বিয়ার গ্রিলসের অতিথি ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে বিয়ার গ্রিলসের সঙ্গে অভিযানে যাওয়া মানেই উদ্ভট কর্মকাণ্ড এবং খাওয়া-দাওয়া। কিন্তু তাই বলে অক্ষয় কুমারকে খেতে হয়েছে হাতির মলের চা! অবাক লাগলেও এটাই সত্যি।

দুঃসাহসিক অভিযাত্রিক বিয়ার গ্রিলসের অভিযানের সঙ্গী হয়ে হাতির মল দিয়ে তৈরি চা খেয়েছেন তিনি। আর নিজেই বিষয়টি জানিয়েছেন ইনস্টাগ্রামে। প্রমাণস্বরূপ জুড়ে দিয়েছেন ভিডিও।

ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস শো-এর এই অভিযান ডিসকভারি প্লাসে দেখা যাবে ১১ সেপ্টেম্বর রাত ৮ টায়। আর ডিসকভারিতে দেখা যাবে ১৪ সেপ্টেম্বর রাত ৮ টায়। বর্তমানে ‘বেল বটম’-এর শুটিংয়ের জন্য ব্রিটেনে রয়েছেন অক্ষয়। সেখান থেকেই শেয়ার করেছেন এই ভিডিও।

নিউজনাউ/এফএফ/২০২০

 

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...