স্বামীসহ কমেডিয়ান ভারতী গ্রেপ্তার

নিউজনাউ ডেস্ক: ভারতীয় কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হার্ষ লিম্বাচিয়াকে আটক করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

শনিবার ভারতী ও হার্ষ দম্পতির মুম্বাইয়ের ফ্ল্যাটে অভিযান চালান এনসিবি কর্মকর্তারা। এরপর তাঁদের ফ্ল্যাট থেকে গাঁজা উদ্ধার করেন। তাঁদের আটকের বিষয়টি নিশ্চিত করেন (এনসিবি)।

এনসিবি কর্মকর্তাদের সূত্রে জানা জানা যায়, মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ভারতী ও তার স্বামীর নাম শুনে অভিযান চালানো হয়। এ বিষয়ে এনসিবি মুম্বাই অঞ্চলের প্রধান সমীর ওয়াংখেড়ে বলেন, ‘মাদক দ্রব্য উদ্ধার হওয়ায় ভারতী ও তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে এনসিবি।’

‘দ্য কপিল শর্মা শো’-এর জন্য বিশেষভাবে পরিচিত পায় ভারতী। এছাড়া ‘ঝালাক দিখলা যা’, ‘নাচ বালিয়ে’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে দেখা গেছে তাকে। ২০১৭ সালে ৩ ডিসেম্বর বিয়ে করেন ভারতী ও হার্ষ। সনি টিভির ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ রিয়েলিটি শোয়ের সঞ্চালকের দায়িত্ব পালন করছেন তারা।

সম্প্রতি অভিনেতা অর্জুন রামপালের বাড়িতেও অভিযান চালায় এনসিবি। পাশাপাশি অর্জুনকে ছয় ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে তারা। সংবাদ সংস্থাকে অর্জুন জানান, তিনি নারকোটিক্স কর্মকর্তাদের সবরকম সহযোগিতা করছেন। মাদকের সঙ্গে তার কোনো যোগসূত্র নেই।

নিউজনাউ/এমএএম/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...