মণি থেকে মাশরাফী হয়ে ওঠার গল্প

বিনোদন প্রতিবেদক: দুই ভাইবোনের ক্রিকেট খেলার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘মাশরাফী জুনিয়র’। আসফিদুল হকের চিত্রনাট্যে নির্মিতব্য ধারাবাহিকটি পরিচালনা করছেন সাজ্জাদ সুমন। সংলাপ দিয়েছেন মারুফ হাসান।

পরিচালক সাজ্জাদ সুমন বলেন, গল্পটা দুই ভাই বোনের। যেখানে দেখা যাবে ভাইকে হারিয়ে ফেলার পর নিজেই মাশরাফী সেজে মাঠে নামবে বোন মান্ডা। এখানে জুনিয়র মাশরাফীর চরিত্রে দেখা যাবে শিশুশিল্পী সাফানা নমনিকে।

গ্রামে বাবা-মাকে ছাড়া চাচা-চাচির কাছে থাকেন দুই ভাই-বোন মান্ডা আর মণি। নির্বাচন উপলক্ষে গ্রামজুড়ে উৎসবের আমেজ। চেয়ারম্যানের ইচ্ছায় একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টের নাম দেয়া হয় চেয়ারম্যান কাপ।

টুর্নামেন্টে চেয়ারম্যানের নিজের একটা দল থাকে। তিনি নিজের দলকে চ্যাম্পিয়ন করে গ্রামের সবাইকে দেখিয়ে দেবেন তার শক্তি। কিন্তু মণির ভাই মান্ডা বিপক্ষ দলে খেললে চেয়ারম্যানের দলের হেরে যাওয়ার সম্ভাবনা বেশি। তাই রাতের অন্ধকারে মণির পাশ থেকে কে বা কারা মান্ডাকে তুলে নিয়ে যায়। এভাবেই এগিয়ে যাবে নাটকের গল্প।

ধারাবাহিকটি প্রচারিত হবে বেসরকারি দীপ্ত টিভিতে। দীপ্ত টিভি জানায়, ৮ সেপ্টেম্বর শুরু হচ্ছে এর দৃশ্যধারণ। সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে হবে এর শুটিং। ইতোমধ্যে শতাধিক শিশু-কিশোরের অডিশন নেওয়া হয়েছে। সেখান থেকে নির্বাচিতদের নিয়েই ‘মাশরাফী জুনিয়র’-এর কাজ হবে।

এই ধারাবাহিকে সাফানা নমনি ছাড়াও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, ফজলুর রহমান বাবু, গোলাম ফরিদা ছন্দা, চিত্রলেখা গুহ, রুনা খান, লুৎফর রহমান জর্জ, অনিন্দ্য, হামিমসহ আরও অনেকে।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...