‘বিগ বস’ নিয়ে আসছেন সালমান খান

নিউজনাউ ডেস্ক: দর্শকের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে ‘বিগ বস’ সিজন ১৪ নিয়ে আসছেন সালমান খান। টেলিভিশনের পর্দায় আজ নতুন মৌসুমের প্রথম পর্ব প্রচার হবে। গত আগস্টে অবমুক্ত হওয়া ট্রিজার থেকেই জানা গিয়েছিল সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবরের ৪ তারিখ থেকে শুরু হবে জনপ্রিয় রিয়েলিটি শোটির ১৪তম সিজন।

আজ গ্র্যান্ড প্রিমিয়ার শোতে শুরুতেই দেখা মিলবে উপস্থাপক সালমান খানের। তিনি প্রথমে একটি বড় হাতুড়ি নিয়ে মঞ্চে প্রবেশ করবেন। তারপর লকডাউনের এই ক্রান্তিলগ্নে সময় নিয়ে বেশকিছু আলোচনা করে পরিচয় করিয়ে দেবেন আগের সিজনের বিজয়ী প্রতিযোগীদের সঙ্গে।
তারপর পুরো বাড়ির একটি ম্যাপ সকলের জন্য বুঝিয়ে দেবেন সালমান। তবে প্রথম দিন হলেও দর্শকদের জন্য আজকেও থাকছে বর্তমান প্রতিযোগীদের নিয়ে কিছু নতুন চমক।

এবারের প্রতিযোগিরা হচ্ছেন অভিনব শুক্লা, আইজাজ খান, রাহুল বৈদ্য, পবিত্রা পুনিয়া, জেসমিন ভাসিন, নিক্কি তাম্বোলি এবং শেহজাদ দেওল , জান কুমার সানু, রুবিনা দিলাইক, নিশান্ত সিং মালকানি, সারা গুরুপাল তুফানি, সিনিয়র হিনা খান, সিদ্ধার্থ শুক্লাক এবং গওহর খান।

তবে জনপ্রিয় এই রিয়েলিটি শোর কাজ শুরু হয়েছিল লকডাউনের সময়কাল থেকেই। মার্চে ভারতের প্রথম লকডাউন ঘোষণা করার পরই মুম্বাই থেকে পেন ভ্যালির ফার্ম হাউসে চলে যান সালমান। সেখানে মাসখানেক থাকার পর জুলাই মাস থেকে শুরু করেন বিগবসের কাজ। ভারতের প্রচলিত রিয়েলিটি শো গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস।

নিউজনাউ/এমএএম/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...