প্রভু দেবার ভাইঝিকে বিয়ে করার গুঞ্জন মিথ্যা

নিউজনাউজ ডেস্ক: ভাই ঝিকে বিয়ে করার গুঞ্জন মিথ্যা বলে জানিয়েছে ভারতীয় অভিনেতা ও নৃত্য পরিচালক প্রভু দেবার ঘনিষ্ঠজন। জানা যায়, মাস দুয়েক আগেই নাকি তার বিয়ে হয়ে গেছে। মাস দুয়েক আগে এক ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেন প্রভু দেবা। তবে পুরো ব্যাপারটা এতটাই গোপনে সেরে ফেলেন যে, সংবাদমাধ্যম তো দূরের কথা, ইন্ডাস্ট্রির অনেকেও তা টের পাননি।

দীর্ঘদিন ধরে পিঠের ব্যথায় ভুগছিলেন প্রভুদেবা। চিকিৎসকদের পরামর্শে বেশ কয়েক মাস আগে এক ফিজিওথেরাপিস্টের কাছে যেতে শুরু করেন তিনি। অল্পদিনের মধ্যেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। তাই দেরি না করে সেপ্টেম্বরে বিয়ে সেরে ফেলেন তারা।

মুম্বাইয়ে প্রভুদেবার বাড়ি ‘গ্রিন একর্স’-এই বিয়ের অনুষ্ঠান হয় বলে জানা গেছে। তবে ইন্ডাস্ট্রি থেকে বিশেষ কেউ আমন্ত্রিত ছিলেন না। বরং পরিবারের লোকজন ও হাতেগোনা কয়েকজন বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। নবদম্পতি এই মুহূর্তে চেন্নাইয়ে রয়েছেন বলে জানা গেছে।

ভাইঝিকে বিয়ের খোঁজখবর শুরু হলে অভিনেতার ঘনিষ্ঠ মহল থেকে বলা হয়, ‘সব ভুয়া খবর। এক ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন প্রভুদেবা। তবে তিনি সম্পর্কে আত্মীয় নন বলে জানায় তার পড়িবার।

নিউজনাউ/এমএএম/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...