‘তুমি আছো তুমি নেই’তে নায়িকা দীঘি

বিনোদন প্রতিবেদক: মুঠো ফোনের বিজ্ঞাপনের মধ্য দিয়ে আলোচনায় আসা শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি এরই মধ্যে নায়িকা হিসেবে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। এবার ঢাকাই ছবিতে নতুন জুটি হতে যাচ্ছেন নায়ক বাপ্পি ও দীঘি।

গতকাল শনিবার ‘তুমি আছো তুমি নেই’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পী ও দিঘী। গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এই ছবি নির্মিত হচ্ছে এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে। নতুন এই ছবিটির শুটিং শুরু হবে নভেম্বরের মাঝামাঝিতে।

জানা গেছে, আগামী মাসের মাঝামাঝি শুটিং শুরু হতে পারে। টানা শুটিংয়ের পরিকল্পনা আছে। এমনকি এক লটেই নাকি সিনেমার ক্যামেরা বন্ধ হবে। আর নতুন বছরে, অর্থাৎ ২০২১ সালের শুরুতেই ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি মুক্তি দেওয়া হবে।
এদিকে ‘৫৭০’ ছবির শুটিং ব্যস্ততায় থাকা বাপ্পী চৌধুরী বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ছবিটির গল্পের প্রয়োজনেই নির্মাতা ও প্রযোজক আমাকে আর দীঘিকে চুক্তিবদ্ধ করেছেন। আশা করি আমাদের নতুন এই জার্নি দারুন কিছুই হবে। দর্শকরা আমাদের নতুন রসায়ন দেখতে পাবেন।

এদিকে,২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্যেদিয়ে অভিনয় জগতে অভিষেক হয় বাপ্পী চৌধুরীর। বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক তিনি। ক্যারিয়ারের শুরুতেই বেশ কিছু আলোচিত ছবি উপহার দিয়ে চলচ্চিত্রে নিজের অবস্থান পাকাপোক্ত করেন বাপ্পী। এরপর বেশ বেছে বেছে কাজ করছেন এ নায়ক।
নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...