তারকারাও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

নিউজনাউ ডেস্কঃ করোনার প্রভাব বিভিন্ন অঙ্গনে পরেছে। যা থেকে বাদ যায়নি বাংলাদেশের শোবিজ অঙ্গনও। বন্ধ হয়ে গেছে বেশিরভাগ কাজ। আবার কোন কাজে দেশের বাইরে গিয়েছিলেন বা ঢাকার বাইরে গিয়েছিলেন এমন বেশ কয়েকজন নামি তারকা রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।

দেশবরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা ব্যক্তিগত কাজে লন্ডনে ছিলেন কিছুদিন। সেখান থেকে সম্প্রতি দেশে ফিরেই আছেন হোম কোয়ারেন্টাইনে।

তিনি ফেসবুকে লিখেছেন, করোনাভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন একটা সংকটময় পরিস্থিতি পার করছে। আমাদের সবাইকে এ ভাইরাসের ভয়াবহতা উপলব্ধি করতে হবে। একে প্রতিরোধের সব পদক্ষেপ নিতে হবে।
শুধু নিজেকে নয়, চারপাশের সবাইকে বিষয়টি সম্পর্কে সচেতন করতে হবে। ঘরে এবং বাইরে আমাদের সবাইকে সরকারের নির্দেশনা ও বিশেষজ্ঞ চিকিৎসকের সব নিয়মকানুন মেনে চলতে হবে। সম্প্রতি যিনি বিদেশ ভ্রমণ করে ফিরেছেন, তাকে হোম কোয়ারেন্টিনে যেতে হবে, এটা নিশ্চিত করতে হবে।

নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা মোশাররফ করিম। তিনি ভারতের প্রযোজনায় নির্মিত একটি ছবির শুটিং করতে সেদেশে গিয়েছিলেন। করোনা সতর্কতায় মাঝপথে শুটিং বন্ধ হয়ে গেলে দেশে ফিরে আসেন এ অভিনেতা। ফিরেই নিজ দায়িত্বে কোয়ারেন্টাইনে চলে যান। গত ১৬ মার্চ থেকে কোয়ারেন্টাইনে তিনি।
ভারতের মুম্বাইয়ে ব্যক্তিগত একটি কাজ সেরে দেশে ফিরেন চিত্রনায়ক আরিফিন শুভ। ফিরে তিনিও কোয়ারেন্টাইনে চলে যান। নিজ বাসায় কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ফেসবুকে প্রতিদিন সচেতনতার ভিডিওবার্তা পোস্ট করছেন তিনি।

কুষ্টিয়া থেকে ‘মইষাল’ নামের একটা নাটকের শুটিং শেষ করে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন অভিনেতা রওনক হাসান।

করোনাভাইরাস মোবাবেলায় বিশেষজ্ঞরা বলছেন, হোম কোয়ারেন্টাইনে থাকতে। আর তাই জাপান থেকে ফিরেই তাহসান খান হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নেন গত ১৭ মার্চ। এ প্রসঙ্গে তিনি ফেইসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

নিউজনাউ/এমএএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry