এবার করোনায় আক্রান্ত রবার্ট প্যাটিনসন

নিউজনাউ ডেস্ক: করোনা ছড়িয়েছে বিশ্বের আনাচে-কানাচে। তারকাঙ্গণেও করোনার থাবা পড়েছে। এবার করোনায় আক্রান্ত হয়েছেন জনপ্রিয় বৃটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন। প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রোস তাদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে।

এর আগে গত ৩ সেপ্টেম্বর সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন হলিউডের জনপ্রিয় অ্যাকশন অভিনেতা ডোয়াইন জনসন।

গত রবিবার প্রকাশিত জনপ্রিয় ব্যাটম্যান সিরিজের পরবর্তী কিস্তির টিজারে দেখা মেলে সাবেক এই ‘টোয়াইলাইট’ তারকার। টিজারটি ইতিমধ্যে কোটিবারের বেশি দেখা হয়ে গেছে। ডিসির নতুন ব্যাটম্যানের সঙ্গে পরিচিত হয়ে অবশ্য মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন চলচ্চিত্রপ্রেমীরা। টিজারটিতে ইতিবাচক মন্তব্যের পাশাপাশি দেখা গেছে বেশকিছু নেতিবাচক প্রতিক্রিয়াও। নতুন এই ব্যাটম্যানকে মেনে নিতে পারেননি অনেকে। তার ওপর বদলে গেছে ব্যাটম্যানের লোগো।

তবে প্যাটিনসনের করোনা ধরা পড়ার কারণে সিনেমার বাকি শুটিংয়ের কাজে বিড়ম্বনা দেখা দিয়েছে। যার ফলে ছবিটির মুক্তিও পিছিয়ে যেতে পারে ধারণা করা হচ্ছে।

ওয়ার্নার ব্রোসের এক কর্মকর্তা জানান, প্যাটিনসন করোনা আক্রান্ত হওয়ার কারণে বন্ধ রাখা হয়েছে আমাদের বাকি সিনেমার শুটিংয়ের কাজ। তাকে ইতিমধ্যে আমরা সেলফ আইসোলেশন করে রেখেছি। পুরো টিম মেম্বারও এর মধ্যেই সামাজিক দূরত্ব বজায় রাখার চেষ্টা করছি।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...