ঈদুল ফিতরে ‘স্বদেশ এন্টারটেইনমেন্ট’ এর ভিন্নধারার চারটি নাটক

0 27

নিউজনাউ ডেস্ক:

সারাবিশ্ব এখন প্রাণঘাতী মহামারি করোনাভাইরাসে স্থবির হয়ে গেছে। এ অবস্থায় বিনোদন জগতেও নেমে এসেছে স্থবিরতা। বাংলাদেশের টেলিভিশন মিডিয়াতেও নেই আগের সেই কোলাহল। তবে অনেক প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতা বেশকিছু কাজ আগেই সম্পন্ন করে রেখেছেন। এরকমই একটি টিভিনাটক প্রযোজনা প্রতিষ্ঠান ‘স্বদেশ এন্টারটেইনমেন্ট’।

প্রতিষ্ঠানটির প্রধান কর্ণধার ফয়সাল আজাদ জানান, এবারের ঈদুল ফিতরে প্রচারের জন্য প্রস্তুত রয়েছে তাঁর প্রযোজিত চারটি ভিন্ন ভিন্ন গল্পের নাটক। নাটক চারটি হচ্ছে, এ সুইট লাভ স্টোরি, ভালোবাসার গল্প, বৃষ্টিধারা ও ক্রাশ। প্রত্যেকটি নাটকই এবারের ঈদুল ফিতরে প্রচারিত হবে।

‘এ সুইট লাভ স্টোরি’

নাটকটিতে মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবিনসহ অন্যরা, এটি প্রচারিত হবে আরটিভিতে ঈদের চতুর্থ দিন, রাত ৯.৩০ মিনিটে এবং স্বদেশ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে।

‘ভালোবাসার গল্প’

মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত নাটকটিতে অভিনয় করেছেন, তাহসান খান, তাসনুভা তিশা, হারুন রশিদ, নবিন খান প্রমুখ। নাটকটি প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন রাত ১১.৩৫ মিনিটে এবং স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে।

‘বৃষ্টিধারা’

আসাদুজ্জামান আসাদ পরিচালিত নাটকটি প্রচারিত হবে আরটিভিতে ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৭.১০ মিনিটে এবং স্বদেশ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে। নাটকটিতে অভিনয় করেছেন, অপূর্ব, মৌসুমী হামিদ, জাকিয়া বারি মম ও অন্যরা।

ক্রাশ

নাটকটি চাঁদরাতে শুধুমাত্র স্বদেশ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে প্রচার হবে। নাটকটি পরিচালনা করেছেন মেহেদি হাসান হৃদয় এবং এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, সারিকা সাবরিনসহ অনেকে।

নাটক চারটি সম্পর্কে ফয়সাল আজাদ জানান, ‘সবসময়ই আমরা চেষ্টা করেছি দর্শকদের সামনে ভিন্নধারার, ভিন্নস্বাদের গল্প দিয়ে দর্শকদের আনন্দ দিতে। যদিও বর্তমান করোনা পরিস্থিতিতে বিনোদন জগৎ অনেকটাই ঝিমিয়ে পড়েছে। বন্ধ হয়ে গেছে সব ধরনের শুটিং। এ অবস্থায় আমাদের কিছু নাটক আগে থেকেই রেডি ছিলো। আশার কথা হচ্ছে এই বিমর্শ সময়ে নাটক চারটি প্রচার হলে মানুষ কিছুটা হলেও বিনোদন পাবে বলে মনে করি।’

এছাড়া নাটকগুলোর পরিচালক সূত্রে জানা গেছে, প্রতিটি নাটকের ঘটনা বিন্যাসে রয়েছে চমকপ্রদ ভিন্নতা যা দর্শককে করোনাক্লান্তি থেকে কিছুটা হলেও উত্তরণ ঘটাতে সাহায্য করবে।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...