আসছে অ্যাকশনধর্মী ওয়েব ফিল্ম মায়া – দি রিভেঞ্জ!

নিউজনাউ ডেস্ক: ‘মায়া’ কখনও প্রতিশোধ, কখনও প্রতিশ্রুতি, কখনও প্রেম, কখনো শক্তি আবার কখনও দুর্বলতা। এই মায়াজালে বন্দি আপনি, আমি,আমরা সবাই। এমন কথা দিয়ে শুরু হয় আড্ডা…। ফ্যান্টম ক্রিয়েশানের প্রযোজনায় নির্মিত প্রথম ওয়েব ফিল্ম ‘মায়া-দ্যা রিভেঞ্জ’।

প্রতিষ্ঠান্টির প্রধান ও নির্মাতা ফামিদা প্রেমার কাছে গল্পের হিরো হিরোইন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, গল্পেই হিরো গল্পই হিরোইন।

আসিফ নূর তিন বছর পরে ফিরছেন কথাটি কি সত্যি?

তিনি বলেন আংশিক সত্য, কারণ তিন বছর আগের আসিফ নূরের সাথে বর্তমান আসিফ নূরের কোন মিল নেই। এটি সম্পুর্ন নতুন কেউ বাজি ধরে বলতে পারি।
গল্প সবসময় চায় এমন একজন হিরো, যে গল্পের জন্য নিজেকে সম্পুর্ণরুপে নিয়োজিত রাখবে, আর তিনি তেমনই একজন, যার নাম আমরা হারানোর খাতায় তুলে রেখেছিলাম।

‘মায়া- দ্যা রিভেঞ্জ’ এ আয়ান চরিত্রে দেখা যাবে আসিফ নূরকে।
নায়কের সাথে যোগাযোগ করলে, তিনি জানান… তিনি সবসময় ভালো কাজ করতেই চেয়েছেন। নতুন আসিফ সম্পর্কে জানতে চাই? জবাবে তিনি বলেন…কাউকে ছোট করছি না, সম্মান রেখেই বলছি আসলে কোনো নির্মাতাই চায়নি আমাকে এমন রুপে দেখতে বা দেখাতে তাই হয়নি। মায়া নিয়ে জানতে চাইলে বলেন…মায়া’র গল্পেই বাস,গল্পেই সর্বনাশ। শিগগিরই সব জানতে পারবেন। পাশে চাই আপনাদের সবাইকে।
ধন্যবাদ

এছাড়া চাঁদরাতে পোস্টার উন্মোচন উপলক্ষে ‘who is your Maya’ নামে একটি ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে। ‘ফ্যান্টম ক্রিয়েশন্স’ এবং ‘ষ্টার ২৪’ এর পেজে উন্মুক্ত করা হবে , যাতে অংশগ্রহণ করে ভাগ্যবান একজন পেয়ে যাবেন ১ লাখ টাকা নগদ পুরষ্কার।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...