আবারো নেটিজেনদের তোপের মুখে মিথিলা

নিজস্ব প্রতিবেদক: সে‌লি‌ব্রে‌টি মা‌নেই সমা‌লোচনার ঝড়। ভা‌লো হোক কিংবা মন্দ, ব্য‌ক্তিগত স্বাধীনতা যে‌নো একেবা‌রেই জি‌রো। নি‌জের মন ম‌তো কিছুই করা যা‌বে না। আর কর‌লেই ‌নে‌টিজন‌দের তো‌পের মু‌খে পড়‌তে হ‌বে বারংবার। মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার ক্ষে‌ত্রেও বিষয়‌টি ব্য‌তিক্রম নয়। পেশাগত জীব‌ন নয় বরং প্রেম-বিয়েকে নিয়ে বেশ অনেক বার পড়েছেন সমালোচনার মুখে প‌ড়ে‌ছেন এই তারকা। কোনো কোনো সময় হয়েছেন সংবাদের শিরোনাম। সেই ধারাবাহিকতায় আবা‌রো আলোচনায় মিথিলা। সম্প্র‌তি একটি স্থিরচিত্রকে কেন্দ্র করে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী।

গত ২৪ আগস্ট সকালে, ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন মি‌থিলা। পরনে শাড়ি, খোলা চুলে মোহময় দৃষ্টিতে তাকিয়ে আছেন তি‌নি। ক্যাপশনে লিখেছেন-
‘সব পাখি ঘরে আসে, সব নদী ফুরায় এ জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন।’–জীবনানন্দ দাশ।’

ছ‌বি‌টার এখন পর্যন্ত শেয়ারের সংখ্যা ১ হাজা‌রেরও বে‌শি লাইক বাটনে রিঅ্যাক্ট ছা‌ড়ি‌য়ে‌ছে এক লা‌খের কোটা। আর ম‌ন্তব্যের সংখ্যা ১৩ হাজার। এসব মন্তব্যের ভিড়ে ৯৯ ভাগই নেটিজেনদের কুরুচিপূর্ণ। কোনো কোনো মন্তব্য আবার আক্রমণাত্মক।

সঙ্গীত‌শিল্পী তাহসান‌কে বি‌য়ে ক‌রে ২০০৬ সালে ঘর বাধেন মিথিলা। এরপর যৌথভাবে বের করেছেন একাধিক গানের অ্যালবাম। তা‌দের ঘর আলো ক‌রে ২০১৩ সা‌লে আসে একমাত্র কন্যাসন্তান আইরা। বিভিন্ন মান অভিমান আর অভিযো‌গের কাদা‌ ছোড়াছু‌ড়ি‌তে অনেকটা সম‌ঝোতাতেই ২০১৭ সালের জুলাইয়ে বিবাহ বি‌চ্ছেদ হয় এই তারকা জু‌টির। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। গে‌লো ২৯ ফেব্রুয়ারি কলকাতায় বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করা হয়। দুজনেরই দ্বিতীয় বিয়ে এটি। বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের পর সৃজিত আফ্রিকায় যান তার সিনেমার শুটিংয়ের কাজে আর মিথিলা চ‌লে আসেন বাংলাদেশে। ক‌রোনাভাইরা‌সের প্রবল আক্রম‌ণে সৃজিত আটকে থাকেন কলকাতায় আর মিথিলা বাংলাদেশে। সব‌কিছু যখন স্বাভা‌বিক অবস্থায় ফির‌তে শুরু ক‌রে‌ছে ঠিক তখন দূর‌ত্বের বেড়াজাল ভেদ ক‌রে গত ১৫ আগস্ট কলকাতায় যান মিথিলা।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...