অমিতাভের পর করোনায় আক্রান্ত পুত্র অভিষেকও

নিউজনাউ ডেস্ক:

করোনার আঘাত লেগেছে বলিউডেও। প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। এবার তার পুত্র জনপ্রিয় বলিউড অভিনেতা অভিষেক বচ্চনও করোনায় আক্রান্তের খবর দিলেন।

নিজের করোনা আক্রান্তের খবর টুইটারে জানিয়েছেন অভিষেক। তিনি লিখেছেন, আজ সকালে আমি ও আমার বাবা দুজনের শরীর কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। আমরা দুজনেই হাসপাতালে ভর্তি হয়েছি। আমি অনুরোধ করছি এই কয়দিনে আমাদের সংস্পর্শে যারা এসেছেস, তারা করোনা টেস্ট করিয়ে নিবেন। আর আপনারা কেউ উদ্বিগ্ন না হয়ে শান্ত থাকুন। ধন্যবাদ।

এর আগে নিজের করোনা পজিটিভের খবর টুইটারে শেয়ার করে অমিতাভ লেখেন, আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও ফল পায়নি। গত ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তারা দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নিন।

ভারতের সংবাদমাধ্যম জানিয়েছে, অমিতাভ ও অভিষেক বচ্চনকে শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুহুতে বিগ বির বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল। তাই কোনো রিস্ক নিতে চাননি পরিবারের সদস্যরা।

এদিকে বর্ষীয়ান অভিনেতা অমিতাভের সুস্থতায় প্রার্থনা চেয়ে টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...