অবশেষে জামিন পেলেন রিয়া চক্রবর্তী

নিউজনাউ ডেস্ক: দীর্ঘ ২৮ দিন কারাগারে থাকার পর অবশেষে জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বুধবার ১ লাখ টাকার বন্ডে তার জামিন মঞ্জুর করা হয়। সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া জামিন পেলেও আপাতত জেলেই থাকতে হচ্ছে তার ভাই সৌভিক চক্রবর্তী নীরজকে।

এর আগে ২৯ সেপ্টেম্বর টানা সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রিয়া চক্রবর্তী ও সৌভিক চক্রবর্তীর জামিনের আবেদন স্থগিত রাখে মুম্বাই হাইকোর্ট। জামিনের আবেদনে রিয়া জানিয়েছেন, সুশান্ত নিজেই যে শুধু ড্রাগ নিতেন এমন নয়, বাড়ির বাকি সদস্যদেরও মাদক সংগ্রহ করার জন্য নির্দেশ দিতেন।

রিয়া আরও জানান, সুশান্ত বেঁচে থাকলে যদি তার বিরুদ্ধে ড্রাগ নেওয়ার এই অভিযোগ উঠত তাহলে ওকেও জেলে যেতে হতো। হয়তো ওর সাজা হতো জামিনযোগ্য এবং খুব বেশি হলে এক বছরের কারাদণ্ড হতো।

অভিনেত্রী অভিযোগ করে বলেন, ‘সুশান্ত আমার ভাইকেও সুযোগ পেয়ে ব্যবহার করেছে। নীরজকে প্রায়ই সুশান্ত অর্ডার করতো গাঁজা বানিয়ে রাখার জন্য। মৃত্যুর তিনদিন আগেও সুশান্তের নির্দেশে একটি বাক্সে গাঁজা ভরে রেখেছিল নীরজ। তার মৃত্যুর পর বেডরুম থেকেই সেই খালি বাক্স পাওয়া যায়। এর থেকেই বোঝা যায়, নিজের স্বার্থসিদ্ধির জন্য কীভাবে ও সবাইকে ব্যবহার করতো।

এর আগে সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাদের সঙ্গে একযোগে রিয়া সুশান্তের জন্য মাদকের আমদানি করতেন বলেও ওঠে অভিযোগ। এরপরই রিয়া চক্রবর্তীর বাড়িতে চালানো হয় তল্লাশি।
অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালানোর পর তার ল্যাপটপসহ বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। বাজেয়াপ্ত করা ওইসব ইলেকট্রনিক ডিভাইস থেকেই রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগ রয়েছে বলে অভিযোগ উঠে আসতে শুরু করে। এরপরই ২ দিন জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। সৌভিক চক্রবর্তী,স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকে গ্রেপ্তারির পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো নিজেদের হেফাজতে নেয় রিয়া চক্রবর্তীকে।

নিউজনাউ/এমএএম/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...