বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতার মৃত্যু

বান্দরবান প্রতিনিধি:বান্দরবানের বাঘমারায় অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মংসিং উ মারমার (৩৮) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের চিংক্যউ পাড়ায়  সন্ত্রাসীরা গুলি করে মংসিং উ মারমা (৩৮) নামে একজনকে হত্যা করেছে। সে জামছড়ি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এসময় পাড়াবাসীদের মধ্যে ভীতি ছড়াতে আরও কয়েক রাউন্ড গুলি করে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছেছেন।

এব্যাপারে সদর উপজেলা আওয়ামীগের সভাপতি পাইহ্লা অং মারমা বলেন, সন্ত্রাসীদের গুলিতে নিহত ব্যক্তি জামছড়ি যুবলীগের সাংগঠনিক সম্পাদক। আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকান্ড।

স্থানীয়দের দাবী, নিহত ব্যক্তি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) রাজনীর সঙ্গে এক সময় সম্পৃক্ত ছিলো। নতুন করে আওয়ামীগের সহযোগী সংগঠন যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সে। তার বিরুদ্ধে বিভিন্ন ধরণের অপরাধ মূলক কর্মকান্ডের সঙ্গেও জড়িত থাকার অভিযোগ রয়েছে। হত্যাকান্ডের সঙ্গে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জেএসএস’র সশস্ত্র শাখার সদস্যরা জড়িত বলেও ধারণা করছেন স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী নিউজনাউকে জানান, সন্ত্রাসীদের গুলিতে এক জনের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ সেনাবাহিনীর সদস্যরা গেছেন। তারা ফিরলে প্রকৃত বিষয় জানা যাবে।

প্রসঙ্গত: বাঘমারা এলাকায় সাম্প্রতিক সময়ে সিক্স মার্ডারের ঘটনাও ঘটে। এই হত্যাকান্ডের সঙ্গে সিক্স মার্ডারের নেপথ্যের নায়করা জড়িত বলেও অনেকেই সন্দেহ করছেন।

নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...