খাগড়াছড়িতে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি: ফুটফুটে দুই কন্যা শিশু তৃষা ও আফরোজা। সম্পর্কে আপন মামাতো-ফুফাতো বোন, পড়তো একই স্কুলে। পাশাপাশি বাড়ি হওয়ায় একজন ছিল অন্যজনের খেলার সাথীও। শনিবার (৬ জুন) বিকেলটা যে তাদের জীবনের শেষ বিকাল হবে তা কে জানতো! স্বজনদের চিরদিনের মতো বিদায় জানিয়ে পুকুরে ডুবে মৃত্যুকে আলিঙ্গন করে এ দুই শিশুকন্যা।

শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে খাগড়াছড়ির পানছড়ির উল্টাছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। স্বজনরা জানায়, ‘দুপুরের পর বাড়ির সকলে ঘুমিয়ে পড়লে বাড়ির পাশে পুকুর পাড়ে অন্যদের সাথেই খেলা করছিলো পানছড়ির উল্টাছড়ি গ্রামের মো. সেলিমের মেয়ে তৃষা (৮) ও মো. আল আমিনের মেয়ে আফরোজা (৬)। এসময় পুকুরে ডুবে মারা যায় তৃষা ও আফরোজা।’

সাথে থাকা অন্য খেলার সাথীদের চিৎকারে স্বজনসহ স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন।

এদিকে তৃষা ও আফরোজার আকস্মিক মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। স্বজনদের আহাজারীতে সেখানকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।

এ খবরে ঘটনাস্থলে ছুটে যান পানছড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান। এ মৃত্যুকে অনাকাঙ্খিত বলেও মন্তব্য করেন তিনি।

নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...