মৌলভীবাজারের বড়লেখায় বজ্রপাতে নিহত ২

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় বজ্রপাতে কৃষকসহ ২ জনের মৃত্যু হয়েছে। ৬ জুন শনিবার (৬ জুন) সকালে পৃথক এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার নিজবাহাদুরপুর ইউপির গল্লাসাঙ্গন গ্রামে ইসহাক আলীর ছেলে আব্দুল মতিন (৫৫) এবং উপজেলার বর্ণি ইউনিয়নের কাজিরবন্দ গ্রামের মৃত রমিজ আলীর ছেলে রুবেল আহমদ (২৫)।

এর আগে গত বৃহস্পতিবার (৪ জুন) জেলার কমলগঞ্জে বজ্রপাতে জমির উদ্দিন নামে সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রের মৃত্যু হয়। এ নিয়ে বছর বজ্রপাতে মৌলভীবাজার জেলায় ৩ জনের মৃত্যু হলো। থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ১২টার দিকে বৃষ্টির সময় আব্দুল মতিন বাড়ির পাশে সবজি ক্ষেতে কাজ করতে যান। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে তিনি প্রাণ হারান। পরে স্থানীয়রা তার লাশ জমিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। স্থানীয় ইউপি সদস্য রশিদ আহমদ সুনাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে রুবেল আহমদ কাজিরবন্দ এলাকার একটি জলাশয়ে জাল দিয়ে মাছ ধরার সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে আশপাশের লোকজন রুবেলের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। স্থানীয় ইউপি সদস্য আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক বজ্রপাতে ২জনের মৃত্যুর সত্যতা নিউজনাউকে করেন।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...