নড়িয়ায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০, মামলায় আটক-৪

শরীয়তপুর প্রতিনিধি:  আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়িয়া বাজারে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় উভয় পক্ষের অন্তত ১০ আহত। এ ঘটনায় সময় পুলিশের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় নড়িয়া থানার পুলিশ বাদী হয়ে শতাধিক অজ্ঞাত লোককে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার(৩ আগস্ট) রাতে বিভিন্ন বাড়িতে তল্লাশী করে পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করলেও তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হয়নি। ঐ ঘটনার পর থেকে নড়িয়া বাজার ও আশপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত র‌্যাব, পুলিশের টহল জোরদার করা হয়েছে।

নড়িয়া থানার এস আই রিপন মিয়া ও স্থানীয় সুত্রে জানা যায়, নড়িয়া উপজেলা আওয়ামলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আলম চৌকিদার, পৌরসভা আওয়ামলীগের সাবেক প্রচার সম্পাদক মোখলেছ বেপারী গ্রুপের সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ২ সেপ্টম্বর বুধবার রাতে নড়িয়া বাজারে ২ গ্রুপের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটের আঘাতে উভয় গ্রুপের অন্তত ১০ আহত। এ ঘটনায় সময় পুলিশের সামনে ককটেল বিস্ফোরণ ঘটনায়। পরিস্থিতি নিয়ন্ত্রন করতে পুলিশ ৫২ রাউন্ড রাবার বুলেট ছুড়ে।
এ ঘটনায় নড়িয়া থানার এস আই রিপন বাদী হয়ে বৃহস্পতিবার(৩ আগস্ট) রাতে শতাধিক অজ্ঞাত লোককে আসামী করে নড়িয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। সদিন রাতে বাড়ি বাড়ি তল্লাশী করে ৪ জনকে গ্রেপ্তার করেছে। মা

ঘটনার সত্যতা স্বীকার করে নড়িয়া থানার ওসি হাফিজুর রহমান নিউজনাউকে বলেন, মামলা দায়ের করার পর গত রাতে পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। তদন্তের স্বার্থে নাম প্রকাশ করছি না।

এ ঘটনায় শতাধিক লোককে আসামী করে মামলা দায়ের ও কয়েকজনকে আটক বিষয়টি স্বীকার করেছেন শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস এম মিজানুর রহমান।

নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...