হবিগঞ্জে বজ্রপাতে তিন কিশোরের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে আজমিরীগঞ্জ ও বাহুবলের পৃথকস্থানে বজ্রপাতে তিন কিশোরের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (৪ জুন) সকালে জেলার বাহুবল ও আজমিরীগঞ্জ উপজেলায় বজ্রপাতে ওই ৩ কিশোরের মৃত্যু হয়৷

নিহতরা হলেন, জেলার বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের নোয়াঐ গ্রামের দরদ মিয়ার ছেলে উরখাইদ (১১) ও সাতকাপন ইউনিয়নের মানিকা গ্রামের আব্দুস ছালামের ছেলে নছর উদ্দিন (১৭) এবং আজমিরীগঞ্জ উপজেলার নয়ানগর গ্রামের সমর আলীর ছেলে লিলু মিয়া (১৬)।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান নিউজনাউকে জানান, উপজেলার নোয়াঐ গ্রামের উরখাইদ তার বড় ভাই জুনাইদসহ আরও দুজনকে নিয়ে সকালে বাড়ির পাশের খালে মাছ ধরতে যান। এসময় বজ্রপাতসহ বৃষ্টি শুরু হলে সে ঘটনাস্থলেই নিহত হন। এঘটনায় তার ভাই জুনাইদ ও বন্ধু ওসমান আলী আহত হন। তাদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, একই উপজেলার সাতকাপন ইউনিয়নের জারিয়া বিলে মানিকা গ্রামের নছর উদ্দিন বাড়ির পার্শবর্তী হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন নিউজনাউকে জানান, উপজেলার নয়ানগড় গ্রামের লিলু মিয়া (১৬) তার ২ বন্ধুকে সাথে নিয়ে বাড়ির পাশ্ববর্তী কালনী কুশিয়ারা নদীর তীরে মাছ ধরতে যান। এসময় বজ্রপাত ঘটলে তার ২ বন্ধু দৌড়ে নিরাপদ জায়গায় আশ্রয় নিলেও লিলুকে পাওয়া যায়নি৷ পরে পরিবারের লোকজন তার খুজে হাওরে যান। এক পর্যায়ে কালনী-কুশিয়ারা নদীর তীরে বাশঁ মহাল এলাকা থেকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন৷

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...