স্ত্রীর করোনাজয়, অপেক্ষায় কাউন্সিলর খোরশেদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে বাড়িতে আইসোলেশনে রয়েছেন। স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনামুক্ত হলেও কাউন্সিলর খোরশেদ এর দ্বিতীয় করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। তবে তার করোনা উপসর্গ না থাকায় তিনি আগামী ৭ দিন বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নেবেন।

শুক্রবার (৫ জুন) রাতে এ তথ্য জানান কাউন্সিলর খোরশেদ।

বিকেলে কাউন্সিলর ও তার স্ত্রীর করোনার টেস্ট রিপোর্ট আসে। রিপোর্টে তার করোনা পজেটিভ আসে ও তার স্ত্রীর নেগেটিভ আসে। তবে তার স্ত্রীর ফুসফুসের ৫০ ভাগ অক্সিজেন না পাওয়ায় তিনি আরও কিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকবেন।

খোরশেদ এই বিষয়ে নিউজনাউকে বলেন, ‘আমার করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। তবে আমার কোনো উপসর্গ নেই। তাই হাসপাতাল চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ৭ দিন বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন থাকবো। আর আমার স্ত্রীর করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। কিন্তু লুনার ফুসফুসে সমস্যা থাকায় সে আরো কিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকবে।’

উল্লেখ্য, করোনাকালীন সময়ের শুরু থেকেই সামাজিক কার্যক্রম এবং আক্রান্ত বা উপসর্গে মারা যাওয়া ব্যক্তিদের দাফন করতে গিয়ে ৩০ মে নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। এর আগে গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। তবে তিনি আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার স্বেচ্ছাসেবীদের নিয়ে গঠিত খোরশেদ-১৩ বনাম কোভিড-১৯ নামের টিমের সদস্যরা সকল কার্যক্রম অব্যাহত রেখেছেন।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...