সিরাজগঞ্জে কারাগারে আসামির মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা কারাগারে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হত্যা মামলার আসামি আবুল কাশেম কাসুর (৫৭) মৃত্যু হয়েছে ।

বুধবার (২২ জুলাই) ভোরে চিকিৎসাধীন অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মারা যান তিনি। মৃত আবুল কাশেম কাসু শাহজাদপুর উপজেলার ভেড়াখোলা পশ্চিমপাড়া গ্রামের মৃত খোকা ফকিরের ছেলে।

সিরাজগঞ্জ জেল সুপার আল মামুন নিউজনাউকে বলেন, আবুল কাশেম বুধবার ভোরে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তিনি মারা যান।

তিনি আরও বলেন, মৃতঃ আবুল কাশেম হত্যা মামলার আসামি ছিলেন। তার হাজতী নাম্বার ১৫৩২/১৮, শাহজাদপুর থানার মামলা নম্বর-১৫/১৮, আইনি প্রক্রিয়া ও ময়না তদন্ত শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোঃ ফয়সাল আহমেদ নিউজনাউকে বলেন, ভোরে তাকে হাসপাতালে নিয়ে আসলে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শ্বাসকষ্ট ও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...