সিরাজগঞ্জে করোনা আক্রান্ত ১০০

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে নতুন করে আরো ৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১০০ জনে পৌছলো।

শুক্রবার ( ৫ জুন ) দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের জেলা পরিসংখ্যানবিদ অফিসার মোঃ হুমায়ন কবীর মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সিরাজগঞ্জ শহীদ এম.মনসুর আলী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে ৯৪ জনের নমুনা টেস্টের রিপোর্ট পাওয়া যায়। এই ৯৪ জনের নমুনা টেস্টের রিপোর্টের মধ্যে ৮৮ জনের রিপোর্ট নেগেটিভ এবং ৬ জনের রিপোর্ট পজিটিভ। নতুন আক্রান্ত ৬ জনের মধ্যে সিরাজগঞ্জ সদর উপজেলার পৌর এলাকার কালীবাড়ি বাসিন্দা ৩ জন,রামগাঁতি বাসিন্দা ১ জন ও জেলা পরিষদের স্টাফ ১ জন এবং রায়গঞ্জ উপজেলার শ্রীরামপুরের বাসিন্দা ১ জন।

নতুন ৬ জনের রিপোর্ট পজিটিভ হওয়ায় সিরাজগঞ্জ জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা হলো ১০০ জন। মোট ১০০জন করোনা রোগীর মধ্যে এর আগে মারা গেছেন ২ জন ও সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন ১৪ জন। করোনায় মৃত ২ জনের বাড়ীর বেলকুচি উপজেলায়। এখন চিকিৎসাধীন রয়েছে ৮৬ জন।

জেলা পরিসংখ্যানবিদ অফিসার মোঃ হুমায়ন কবীর আরো জানান, সিরাজগঞ্জ জেলায় ৩৫ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে এবং সুস্থতার ছাড়পত্র পেয়েছেন ২০জন।

আইসোলেশনে ভর্তির করা হয়েছে ১৭ জনকে। মোট আইসোলেশনে করোনা আক্রান্ত রোগী ভর্তি করা হয় ৫১ জনকে এবং এদের মধ্যে চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১১ জন,এখনও আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৪০ জন।
নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...