বান্দরবানে সেনাবাহিনী-সন্ত্রাসীদের গোলাগুলি, হতাহত ২

বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের রোয়াংছড়িতে অস্ত্রধারী সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় বন্দুকযুদ্ধে এক তঞ্চঙ্গ্যা নারীর মৃত্যু হয়েছে এবং গুলিবিদ্ধ হয়েছে নিহতের শিশু পুত্র।
শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার সদর ইউনিয়নে অংগ্যাপাড়া এলাকায় পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি মূল গ্রুপের সশস্ত্র ক্যাডাররা অবস্থানের খবর পেয়ে অভিযানে যায় সেনাবাহিনীর সদস্যরা।

এসময় অস্ত্রধারী সন্ত্রাসীরা সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়। দু’পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ গোলাগুলির ঘটনা ঘটে।

এসময় বন্দুকযুদ্ধে স্থানীয় এক নারীর মৃত্যু হয়। গুলিবিদ্ধ হয় নিহতের শিশু পুত্র অঞ্জুন কোয়েল তঞ্চঙ্গ্যা (৪)। নিহত নারীর নাম শান্তি লতা তঞ্চঙ্গ্যা (২৮)। সে অংগ্যা পাড়ার বাসিন্দার রাঙ্গুনিয়া তঞ্চঙ্গ্যার স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তৌহিদ কবির নিউজনাউকে জানান, গোলাগুলিতে এক নারীর মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে নিহতের শিশু পুত্রও। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...