শ্রীমঙ্গলে করোনায় নতুন আক্রান্ত ৮, মৃত্যু ২

মৌলভীবাজার প্রতিনিধি:
গত ২৪ ঘণ্টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নতুন করে আরও ৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্য রয়েছেন।

শনিবার (১১ জুলাই) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হেসেন চৌধুরী নিউজনাউকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত শুক্রবার রাতে ঢাকা ল্যাব থেকে এই ৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। গত ৭ ও ৮ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। নতুন আক্রান্তদের মধ্যে একজন শ্রীমঙ্গল থানার পুলিশ কনস্টেবল ও একজন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী। এনিয়ে শ্রীমঙ্গল উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫ জনে। তাদের মধ্যে ৫৫ জন নিজ বাড়িতে চিকিৎসা নিয়ে সম্পূর্ণ সুস্থ হয়েছেন। শ্রীমঙ্গল উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৩ জন।

এদিকে মৌলভীবাজার সদর উপজেলার মোস্তফাপুর গ্রামে করোনা উপসর্গ নিয়ে মো. আমিনুল তালুকদার (৮৬) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (১১ জুলাই) সকাল ৯টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য সুফিয়ান আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, তিনি গত কয়েকদিন থেকে করোনা উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ভুগছিলেন।

অপরদিকে শুক্রবার রাত সাড়ে ১২টায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তবারক মিয়া (৬০) নামের একজনের মৃত্যু হয়েছে।

ষাঠমা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মৃত তবারক পৌরসভার হাটবন্দ এলাকার বাসিন্দা ও পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর শামিম আহমদের চাচাতো ভাই।

স্বাস্থ্যবিধি মেনে স্বেচ্ছাসেবী সংগঠন ইকরামুল মুসলিমিন ফাউন্ডেশনের সদস্যরা মৃত ব্যক্তিদের জানাজা ও দাফন সম্পন্ন করেছেন।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...