রাজশাহী জাতীয় পার্টির অফিসের তালা ভেঙে কমিটি ঘোষণা বিদ্রোহীদের

রাজশাহী প্রতিনিধিঃ জাতীয় পার্টির রাজশাহী মহানগর শাখার পার্টি অফিসের তালা ভেঙে দখল করে দুপুরে সংবাদ সম্মেলন করে বর্তমান কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে ৭১ সদস্যের পাল্টা কমিটি ঘোষণা করে বিদ্রোহীরা।

জানা গেছে, গত ১৫ জানুয়ারি কেন্দ্রীয় কমিটি রাজশাহী মহানগরের জন্য আহ্বায়ক কমিটি অনুমোদন নিয়ে অর্ধশতাধিক বিদ্রোহী নেতাকর্মী সকালে পার্টি অফিসে সামনে জড়ো হয়। এসময় পার্টি অফিস তালাবদ্ধ ছিলো।

বিদ্রোহীরা নিজেদেরকে জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীরা নিজেদের পার্টি অফিসে প্রবেশ অধিকার আছে বলে তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। তারপর সংবাদ সম্মেলনে, লুৎফর রহমানকে  আহ্বায়ক ও সালাউদ্দিন মিন্টুকে সদস্য সচিব করে ৭১ সদস্যের পাল্টা কমিটি ঘোষণা করা হয়। 

এদিকে বর্তমান কমিটির সদস্য সচিব আবু ইউসুফ সেলিম বলেন, যারা পার্টি অফিসে তালা ভেঙে ঢুকেছেন তারা বিদ্রোহী গ্রুপ। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তার দাবি, যারা পাল্টা কমিটি গঠন করেছে তারা জাতীয় পার্টি ধ্বংসের পাঁয়তারা করছে। যাকে সদস্য সচিব করা হয়েছে তাকে এর আগে তিন বার পার্টি থেকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া যাকে যুগ্ম  আহ্বায়ক করা হয়েছে তিনি ছাত্রদল করতেন এবং প্রশ্নফাঁসের মামলা রয়েছে তার বিরুদ্ধে।

নগর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র জানান, তাদের কাছে কোনো পক্ষই এখন পর্যন্ত অভিযোগ দায়ের করে নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ