রাজবাড়ীতে গণধর্ষণ মামলায় ৩ জনের ফাঁসি

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে এক চিকিৎসককে গণধর্ষণ মামলায় ৩ আসামির ফাঁসির রায় দেয়া হয়েছে। এ সময় আসামিদের অতিরিক্ত আরো ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার এ রায় দেন।
ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার মজলিস পুরের মৃত আবুল মোল্লার ছেলে রানা মোল্লা (২৪), খানখানাপুর দত্ত পাড়ার আরশাদ মোল্লার ছেলে মামুন মোল্লা (২০) ও মজলিস পুরের মৃত মোন্নাফ সরদারের ছেলে হান্নান সরদার (২৬)।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি রাত সাড়ে সাতটার দিকে ঢাকা থেকে নিজ গ্রামের বাড়ি যাওয়ার জন্য ওই তরুণী রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে আসেন। ওই সময় আসামি রানা ও মামুন একটি অটোরিক্সা এনে কোথায় যাবেন জানতে চান।

তরুণী গোপালগঞ্জ যাবেন জানালে তাকে ফরিদপুর পৌঁছে দিতে চান। তিনি রাজী হয়ে অটোরিকশায় ওঠেন। বসন্তপুর নামক স্থানে যাওয়ার পর অপর আসামি হান্নানকে তোলা হয়। এর কিছু দূর যাওয়ার পর একটি নির্জন স্থানে অটোরিকশা থামিয়ে আসামিরা তাকে টেনে হিঁচড়ে নামিয়ে আনে। তাকে একটি বাঁশবাগানে নিয়ে রাতভর ধর্ষণ করে আসামিরা। ওই সময় তিনি কাকুতি মিনতি করেও রেহাই পাননি।

পরদিন ২৪ ফেব্রুয়ারি ভোরে আসামিরা তাকে রাস্তা দেখিয়ে দেয়। তিনি একটি বাসে উঠে ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পে গিয়ে অভিযোগ করেন। ওইদিনই র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেপ্তার করে। ধর্ষণের ঘটনায় তরুণী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিন চারজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মামলার দীর্ঘ তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা আদালতে আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। আদালত সাক্ষ্য প্রমাণ ও কাগজপত্র পর্যালোচনা করে এ রায় দেন। মামলার অপর তিন আসামিকে বেকসুর খালাস দেয়া হয়।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...