রাঙ্গামাটিতে করোনা আক্রান্ত আরো ২৫

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটিতে নতুন করে আরো ২৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে রাঙ্গামাটি জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৫৬ জন।

রাঙ্গামাটির ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রাঙ্গামাটিতে রবিবার (২৮ জুন ) ৫৬ টি নমুনা এসেছে। তার মধ্যে ২৫ টি পজিটিভ এবং ৩১টি রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে।

রিপোর্ট আসা ২৫ জনের মধ্যে রাঙ্গামাটি সদরের রয়েছে ১৬ জন, কাপ্তাই ৮ জন এবং লংগদুতে ১ জন করোনা রোগী রয়েছে।

আক্রান্ত হওয়া সদরের রোগীদের মধ্যে বেশীরভাগ হচ্ছে পুলিশের সদস্য। এছাড়া রিজার্ভ বাজার, কাঠালতলী, দেবাশীষ নগর সহ বিভিন্ন এলাকায় রোগী রয়েছে বলে জানান তিনি।
কাপ্তাইয়ে দুই ব্যাংক কর্মকর্তা এবং ৫ পুলিশ সদস্য ও একজন সাধারণ ব্যক্তি রয়েছেন। গত ২২ জুন তাদের নমুনা নেওয়া হয়েছিল বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

রাঙ্গামাটি জেলা স্বাস্থ্য বিভাগের অক্লান্ত পরিশ্রমে জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা হচ্ছে ১০৩ জন। এ পর্যন্ত মারা গেছে ৬ জন। বর্তমানে রাঙ্গামাটি জেলায় রোগীর সংখ্যা রয়েছে ১২২ জন। রাঙ্গামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, রাঙ্গামাটি জেলায় মোট কোয়ারেন্টিন করা হয়েছে ৩২৪৪ জনকে। তার মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ১১১২ জন, হোম কোয়ারেন্টিনে রয়েছে ২১৩২ জন। কোয়ারেন্টিন ছাড়পত্র পেয়েছে ৩১৩৭ জন।

রাঙ্গামাটি থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ১৯৯২ জনের। তার মধ্যে ১৭৫৩ জনের নমুনা হাতে পাওয়া গেছে। রিপোর্ট বাকী রয়েছে ২৩৯ জনের।
নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...