রংপুরে রডবোঝাই ট্রাক উল্টে ৪ শ্রমিক নিহত

রংপুর ব্যুরো:
রংপুরের তারাগঞ্জে রডবোঝাই ট্রাক উল্টে ৪ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।

বুধবার (১ জুলাই) দুপুরে উপজেলার অনন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার কুর্ষা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে শ্রমিক সরদার আবু বক্কর সিদ্দিক (৫৫), একই গ্রামের সমসের আলীর ছেলে ফরহাদ হোসেন (২৮) ও কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে অনিল চন্দ্র রায় (৫৫) এবং নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চাদখানা গ্রামের মৃত কাচুয়া মাহমুদের ছেলে খয়রাত হোসেন (৬০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, নির্মাণ কাজের জন্য চট্টগ্রাম থেকে রড নিয়ে যাবার সময় ট্রাকটি অনন্তপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সেখানেই চাপা পড়ে নিহত হন একজন।
পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসী গুরুত্বর আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান আরো তিনজন।

গুরুতর আহত ৪ জনের মধ্যে ওয়াসীম আলীকে (৩৩) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং রশিদুল (৪০), আমির (৪৫) এবং আয়নালকে (৩৫) তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তারাগঞ্জ উপজেলা পরিবহন শ্রমিক নেতা মিলন নিউজনাউকে জানান, চট্টগ্রাম থেকে রড নিয়ে যাবার সময় তারাগঞ্জ শ্রমিক অফিসে এসে পৌঁছালে ১২ জন শ্রমিক ওই ট্রাকে ওঠেন। এরপর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমানের ঠিকাদারি কাজের জন্য তার গ্রামের বাড়ি অনন্তপুর এলাকায় রড নিয়ে যাবার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী নিউজনাউকে জানিয়েছেন, দুর্ঘটনায় নিহতদের পরিবারের কারও কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...