রংপুরে চালু হচ্ছে সব বিনোদন পার্ক

জুয়েল আহম্মেদ, রংপুর ব্যুরো: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে রংপুরে বন্ধ থাকা সব বিনোদন পার্ক আগামী ১ সেপ্টেম্বর থেকে আবারো চালু হচ্ছে।

স্বাস্থ্যবিধি মেনে জেলার সকল পর্যটন স্পট, পিকনিক স্পট ও বিনোদন পার্ক চালুর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

জেলা প্রশাসক আসবি আহসান স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি হ্রাস ও এর বিস্তার প্রতিরোধে গত ২৪ মার্চ থেকে জেলায় সকল ধরণের সমাবেশ, সেমিনার, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক কর্মকা- যেমন-মেলা, যাত্রা, সার্কাস, গানের আসর, কমিউনিটি সেন্টার, পিকনিক স্পট, বিনোদন পার্ক, কোচিং সেন্টার, খেলার মাঠ ও ক্লাবসমূহে গণজমায়েত, ধর্মীয় অনুষ্ঠান, ওয়াজ মাহফিল, নামযঞ্জ, কীর্তনসহ সব ধরণের গণজমায়েত পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছিল।

গত ১৮ আগস্ট জেলা করোনা প্রতিরোধ কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী পর্যটন স্পট, পিকনিক স্পট ও বিনোদন পার্কের জন্য উক্ত নিষেধাজ্ঞা আগামী ১ সেপ্টেম্বর থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হলো। এক্ষেত্রে বিভিন্ন বিনোদন পার্ক, পারিবারিক বিনোদন কেন্দ্র, জাদুঘর, বিজ্ঞান কেন্দ্র এবং অন্যান্য বিনোদন, সাংস্কৃতিক কেন্দ্র ও প্রদর্শনী পরিচালনায় বাংলাদেশ ট্যুরিজম বোর্ড কর্তৃক জারিকৃত স্বাস্থ্যবিধি সংক্রান্ত শর্তাবলী অবশ্যই সকলকে মেনে চলতে হবে।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...