রংপুরে আরও ৬১ জন করোনায় আক্রান্ত

রংপুর ব্যুরো: রংপুরে নতুন করে পুলিশ, ব্যাংকার ও হাসপাতালে চিকিৎসাধীন রোগীসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষসহ ৬১ জনের করোনা শনাক্ত হয়েছে। রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষায় চার জেলায় তারা শনাক্ত হন। আক্রান্তদের মধ্যে রংপুরের পীরগঞ্জে ৮, গঙ্গাচড়ায় ৪, কাউনিয়াতে ২, মিঠাপুকুরে ১, তারাগঞ্জে ১, মেট্রোপলিটন পুলিশের ২, প্রাইম মেডিকেল কলেজে ১, অগ্রণী ব্যাংকে কর্মরত ১ জন, নগরির বিভিন্ন এলাকার আরও ৯ জন রয়েছেন।

এছাড়া লালমনিরহাট সদরে ৮, হাতিবান্ধায় ৪ ও আদিতমারীতে ১ জন, গাইবান্ধা সদরে ৬, সুন্দরগঞ্জে ২, ফুলছড়িতে ১ ও সাঘাটায় ১ জন এবং কুড়িগ্রাম সদরে ৫, উলিপুরে ২, চিলমারীতে ১ ও নাগেশ্বরীতে ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

শনিবার (১৮ জুলাই) সন্ধ্যায় বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আমিন আহমেদ খান নিউজনাউকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, এ পর্যন্ত রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৪৪৫ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হযয়েছেন ৯৯২ জন। এই ভাইরাসে আক্রান্ত হয়েছে জেলায় ২৬ জনের মৃত্যু হয়েছে। মোট আক্রান্তের মধ্যে রংপুর মহানগর এলাকাতে ১ হাজার ছাড়িয়েছে।

এছাড়া রংপুর বিভাগের আট জেলায় গতকাল (১৭ জুলাই) পর্যন্ত ৪ হাজার ৬৭৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। এদের মধ্যে সুস্থ হয়েছে ৩ হাজার ৯৯ জন। এই বিভাগের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৮০ জনের প্রাণ গেছে।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...