রংপুরে আইনজীবীকে জবাই করে হত্যা

রংপুর ব্যুরো: দিন দুপুরে চুরি করতে গিয়ে ধরা পড়ে আসাদুল হক (৬০) নামে রংপুর জেলা ও দায়রা জজ আদালতের এক আইনজীবীকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক চোর। শুক্রবার দুপুরে নগরির ৩২ নং ওয়ার্ডের ধর্মদাস বারো আউলিয়া এলাকার নিজ বাড়ি থেকে ওই আইনজীবীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় রতন (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত রতন ওই এলাকার মৃত জাফর আলীর ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত আইনজীবী দুই মেয়ের জনক। বড় মেয়ে অস্ট্রেলিয়া প্রবাসী। করোনা পরিস্থিতিতে ছোট মেয়েকে নিয়ে স্ত্রী গ্রামের বাড়ি মিঠাপুকুর উপজেলার বালুয়া ছড়ান এলাকায় অবস্থান করছিলেন। ধর্মদাসের ওই বাড়িতে আসাদুল হক একা থাকতেন।

শুক্রবার বেলা দেড়টার দিকে চুরি করতে গিয়ে ধরা পড়ে রতন। এসময় আসাদুল হকের গলায় এবং পেটে ছুরিকাঘাত করে দেয়াল টপকে পালিয়ে যাওয়ায় সময় স্থানীয়রা রতনকে আটক করে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে তাজহাট থানা পুলিশ ঘটনাস্থল থেকে আইনজীবীর মরদেহ উদ্ধার করে। রতন মাদকাসক্ত এবং এর আগেও রতন ওই বাড়িতে চুরি করতে গিয়ে ধরা পড়েছে বলে স্থানীয়রা জানান।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান নিউজনাউকে বলেন, চুরি করতে গিয়ে ধরা পড়ে আইনজীবী আসাদুল হককে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় রতন নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...