যুবলীগ সভাপতিকে কোপালো তরুণলীগ সভাপতি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়াকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে একই ইউনিয়ন তরুণলীগের সভাপতি বিপ্লব প্রধানের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে আহত পনিরের বড় ভাই মনির হোসেন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

জানা যায়, বুধবার (৩ জুন) বিকেলে গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দুটি গ্রুপের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। পরে পনির ভূঁইয়া সেটির মীমাংসা করেন এবং পুরিন্দা থেকে এ এলাকায় এসে এ ধরনের কর্মকাণ্ড করায় একপক্ষকে সতর্ক করে দেন। পরে ওই পক্ষটি এ ব্যাপারে গিয়ে বিপ্লব প্রধানের কাছে গিয়ে অভিযোগ করে শতাধিক লোকজন নিয়ে পনির গ্রুপের উপর হামলা করে। এসময় তাদের মালিকানাধীন হিরো বাংলা কোম্পানির অফিস, বিভিন্ন লোকজনের বাসা বাড়িতে হামলা চালানো হয়। এতে পনির আহত হন। তার হাতে পায়ে ও মাথায়ও আঘাত করা হয়। ঘটনার পর রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শরীরে ১২টি সেলাই লাগে।

পনির ভূঁইয়ার বড় ভাই মনির হোসেন নিউজনাউকে জানান, ‘সাবেক ফায়েস চেয়ারম্যান ভাতিজা বিপ্লব বিভিন্ন সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়ায়। মাদক ব্যবসায়িদের শেল্টার দেয়া তার অন্যতম কাজ। বিকেলে মাদক ব্যবসায়ীদের সতর্ক করায় রাতে শতাধিক সন্ত্রাসী বাহিনী নিয়ে তারা আমাদের উপর হামলা করে এবং ১৫ থেকে ২০ জনকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগের নেতাদের ও চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।’

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম নিউজনাউকে জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন দু’পক্ষই শান্ত রয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...