মিঠাপুকুরে নববধূর মরদেহ উদ্ধার

রংপুর ব্যুরোঃ
রংপুরের মিঠাপুকুরে সালমা বেগম (১৮) নামে এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ জুন) সন্ধ্যায় ময়েনপুর ইউনিয়নের কদমতলা আগারি নয়াপাড়া গ্রামে নিজ ঘর থেকে ওই নববধূর মরদেহ উদ্ধার করা হয়।
এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, উপজেলার ময়েনপুর কদমতলা আগারি নয়াপাড়া গ্রামের শাফিউল ইসলাম শাফির মেয়ে সালমা বেগমের বিয়ে হয় পার্শ¦বর্তী খোড়াগাছ এলাকার জারুল্ল্যাপুর তাড়িয়াপাড়া গ্রামের মহুবুল মিয়ার ছেলে শাকিল আহমেদের সাথে। প্রেমের সম্পর্কের সূত্রে পারিবারিকভাবে অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই মাস আগে তাদের বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে সম্প্রতি সে বাবার বাড়িতে চলে যায়। সেখানে অবস্থান করাকালে শনিবার সকালে পরিবারের লোকজন শয়নকক্ষে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। সালমা বেগমের মৃত্যুর কারণ জানা যায়নি।
তবে সালমা বেগমের মৃত্যুকে রহস্যজনক মনে করে এলাকায় গুঞ্জনের সৃষ্টি হয়েছে। মিঠাপুকুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী ব্যাবস্থা গ্রহণ করা হবে।
নিউজনাউ/ এম এইচ/ ২০২০২
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...