মাটিরাঙ্গায় মাস্ক না পরায় জরিমানা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় মাস্ক না পরায় ও সামাজিক দূরত্ব অমান্য করায় ব্যবসায়ী এবং পথচারীকে এক হাজার একশ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৬ জুন) দুপুরের দিকে মাটিরাঙ্গা বাজারে ৮ জন ব্যাবসায়ী ও পথচারীকে এ জরিমানা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ ও সহকারি কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি ।

করোনাভাইরাস সংক্রমণের মধ্যে বাড়ির বাইরে চলাচলে মাস্ক পরার নির্দেশনা থাকলেও কতিপয় ব্যক্তি মাস্ক ব্যবহার না করেই বাহিরে চলাফেরা করছে। যা স্বাস্থ্য বিধির লঙ্ঘন। কোনো ব্যক্তি এই আইন অমান্য করলে তার বিরুদ্ধে সংক্রমণ আইন–২০১৮ অনুযায়ী ব্যবস্থা নেওয়ার বিধান রয়েছে।

করোনা সংকট মোকাবিলায় মানুষ যাতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলে তা নিশ্চিত করতে এই অভিযান অব্যাহত থাকবে জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, মানুষ সচেতন না হলে প্রশাসনের পক্ষ থেকে আরো কঠোর পদক্ষেপ গ্রহন করা হবে। করোনাভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের নির্দেশে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...