মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

মাগুরা প্রতিনিধি: ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরার ওয়াপদা এলাকায় সড়কের পাশে বৈদুতিক খুঁটি পোতার সময় রয়েল পরিবহনের ধাক্কায় ২ বিদ্যুতিক শ্রমিক নিহত ও ১ জন আহাত হয়েছে।

রামনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাজালাল বাবুল নিউজনাউকে বলেন, শনিবার (১১ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে মাগুরার ওয়াপদা এলাকায় সড়কের পাশে পিডিবির শ্রমিকরা বৈদ্যুৎতিক খুঁটি পোতার সময় ঢাকাগামী রয়েল পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে ঐ বৈদ্যুতিক খুটিতে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে । এ ঘটনায় বৈদুতিক খুটির নিচে চাপা পাড়ে আশরাফুল মোল্যা কিনে (৪৫) ঘনটাস্থলেই মারা যায় এবং গুরুত্বর আহত অবস্থায় মফিজুল মোল্যা ও সোহাগকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসারত অবস্থায় মফিজুল মোল্যা (২৫) মারা যায়।

আহত সোহাগ (২৫) মাগুরা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘাতক রয়েল পরিবহনের বাসটি রামনগর হাইওয়ে পুলিশ আটক করেছে। নিহত আশরাফুল মোল্যা কিনে যশোর কতোয়ালী থানার পরিচিয়া গ্রামের লস্কার মোল্যার ছেলে এবং মফিজুল ঝিনাইদাহ কালিগঞ্জের বিষখালী গ্রামের মোশারফ মোল্যার ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গ রাখা হয়েছে।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...