মাগুরায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় কুপিয়ে জখম

মাগুরা প্রতিনিধি:
মাগুরার শ্রীপুর উপজেলায় মাদক সেবন ও বিক্রিতে বাধা দেয়ায় আবুল বাসার রিপন (৪০) নামে একজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে মাদক ব্যবসায়ীরা।

রবিবার (২৬ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার নোহাটা গ্রামে রিপনের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

হামলার স্বীকার রিপন নিউজনাউকে জানান, দীর্ঘদিন ধরে এলাকার কিছু মাদক ব্যবসায়ী প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রয় করে আসছিল। কয়েকদিন আগে নোহাটা গ্রামের বাবলু শিকদারের বাড়িতে মাদক বিক্রি হচ্ছে জানতে পেরে বিক্রি বন্ধে তাদের বাধা দেয়া হয়। এর সূত্র ধরে রবিবার রাত ৮টার দিকে মাদক সরবরাহকারী পান্নুর নেতৃত্বে মাদক বিক্রেতা লুৎফার, রাসেল, কাদের, জুয়েল, সোহেল ও হাচিবসহ অজ্ঞাত ৭/৮ জন বাড়ির উপর অতর্কিত হামলা করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তার স্ত্রী বাধা দিতে গেলে তার গলায় থাকা স্বর্ণের চেইন ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে চিৎকারে প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করে রাতেই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহাবুবুর রহমান নিউজনাউকে জানান, ‘সব্দালপুর ইউনিয়নের নোহাটা গ্রামে একটি ঘটনা জানতে পেরেছি আহত ব্যক্তি মাগুরা হাসপাতালে ভর্তি আছে। আমার একজন অফিসারকে বিষয়টি জানার জন্য পাঠাচ্ছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...