মাগুরায় করোনা আক্রান্ত আরো ৭

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে আরো ৭ জন আক্রান্ত হয়েছে । এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ১৯০ জন। করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৭ জনের।

মাগুরার সিভিল সার্জন ডাঃ প্রদীপ কুমার সাহা এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় মাগুরায় নতুন করে আরো ৭ ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯০ জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭জন।

জেলা নতুন আক্রান্ত ৭ জন হলো, মাগুরা পৌরসভার কলেজপাড়া, আনসার কলোনী ও নতুন বাজারে ৩ জন। সদর উপজেলার বারাশিয়া গ্রামে ১জন ও শত্র জিৎপুর বাজারে ১জন এবং শ্রীপুর উপজেলার বালিয়াঘাট ও তারাউজিয়াল গ্রামে ২জন, এ নিয়ে জেলা মোট আক্রান্তের সংখ্যা ১৯০ জন।

জেলায় শনিবার (১১ জুলাই) পর্যন্ত আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৯৬ জন এবং এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৭ জনের। হাসপাতালে ভর্তি রয়েছে ২ জন। ঢাকায় ও ফরিদপুরে পাঠানো হয়েছে ৭ জন রোগীকে এবং ৭৮ জন রোগীকে নিজ নিজ বাড়ীতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। স্থানীয় প্রশাসন আক্রান্তদের বাড়িসহ আশপাশের বাড়ি লকডাউন ঘোষণা করেছে।

অন্যদিকে, প্রশাসনের পক্ষ থেকে মাগুরা পৌর সভার ৪ নং ওয়ার্ডের খান পাড়া ও পিটিআই পাড়া ২১ দিনে লকডাউনের পাশাপাশি নতুন করে ৯ নং ওয়ার্ডের কলেজ পাড়া ও জেলা পাড়ার কয়েকটি বাড়ীকে রেড জোন হিসেবে চিহ্নিত করে ২১ দিনের জন্য লকডাউন করে দেওয়া হয়েছে।
নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...