মাগুরায় করোনা আক্রান্ত আরো ১২

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় ২৪ ঘণ্টায় নতুন করে আরো ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং মরা গেছে ১জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৪৬ জনে।

মাগুরার সিভিল সার্জন ডাঃ প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার (২১ জুলাই) সন্ধ্যায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল আইশোলেশনে থাকা লিটন (৩২) বেশী অসুস্থ হয়ে পরায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। লিটন মাগুরা সদর উপজেলার রায়গ্রামের বাসিন্দা। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুর সংখ্যা ৮জন ।

জেলায় নতুন আক্রান্তরা হলেন, মাগুরা পৌরসভার আতরআলী রোড ১ জন, পুলিশলাইন পাড়া ১ জন, কাশিনাথপুর ১ জন , কাইন্সিলপাড়া ১ জন, স্টেডিয়াম পাড়া জুতাপট্রি ১ জন , পিটিআই পাড়া ১ জন, স্টেডিয়াম পাড়া কোর্ট পাড়া ১জন ও শালিখা হাসপাতাল কোয়াটারে ১জন। শ্রীপুর উপজেলার তারাউজিয়াল ও গৌরিন্দপুর গ্রামে ২জন।

জেলায় করোনা আক্রান্তদের মধ্যে বুধবার (২২ জুলাই) এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১৭৫ জন এবং মৃত্যু হয়েছে ৮ জনের। হাসপাতালের আইশোলেশনে রয়েছে ৩ জন। উন্নত চিকিৎসার জন্য ঢাকা ও ফরিদপুরে পাঠানো হয়েছে ৯ জন রোগীকে এবং ১৫১ জন রোগীকে নিজ বাড়ীতে আইশোলেশনে রেখে চিকিৎসা ও পরামর্শ দেওয়া হচ্ছে। করোনায় আক্রান্তদের বাড়িসহ আশপাশের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।
নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...