ভাঙ্গায় রাতে ইউএনওর বাসভবন থেকে ফাঁকা গুলি

ফরিদপুর ব্যুরো: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় কোনো স্পষ্ট কারণ ছাড়াই ১৪৪ ধারা জারির পর রাতে ফাঁকা চার রাউন্ড গুলি ছুড়েছেন ফরিদপুরের এই উপজেলার নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান।

ভাঙ্গা থানার ওসি জানান, রাত ১০টা ৩০ মিনিটের কাছাকাছি সময় উপজেলায় নিজ বাস ভবনের কাছে শটগান থেকে এই গুলি ছোড়েন তিনি।

ভাঙ্গা উপজেলা পরিষদের কাছাকাছি বসবাসরত এক ব্যক্তি জানান, এখানে হঠাৎ করেই পরিবেশ থমথমে হয়ে গেছে। সারাদিন ১৪৪ ধারা, আবার রাতে ভয়ংকর গুলির শব্দে আতঙ্কে রয়েছি আমরা।

তবে এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার রকিবুর রহমান খাঁন বলেন, গত রাতে আমার শটগান থেকে পরীক্ষা মূলক চার রাউন্ড ফাঁকা গুলি করেছি নিয়মতান্ত্রিক ভাবে।

তিনি আরো জানান, আইনে বৈধতা আছে পাঁচ রাউন্ড পর্যন্ত ফাঁকা গুলি করার আমি সেখানে চার রাউন্ড করেছি। আমি আইন যেনেই করেছি। শটগানটি বহুদিন ধরে কোন অবস্থায় আছে মূলত পরীক্ষা করে দেখার জন্যই ফাঁকাগুলি করেছি। অন্য কিছু না।

এদিকে ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুর রহমান বলেন, ভাঙ্গা উপজেলার এলাকা থেকে বিকট শব্দে চার রাউন্ড ফাঁকাগুলি ফায়ারে ঐ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে তখন অনেকে বিষয়টি আমাকে ফোনে জানালে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে জানতে পারি ইউএনও সাহেব তার ব্যক্তিগত শটগান থেকে চার রাউন্ড ফাঁকাগুলি ফায়ার করেন।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...