বান্দরবানে ছাত্রলীগ নেতা ইয়াবাসহ আটক

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতিকে ইয়াবাসহ আটক করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

আজ রবিবার সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু গর্জনবনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত জিসানুল হক জিসান (২৯) ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের পর পর দুটি কমিটির সাবেক সভাপতি ছিলো। সে দক্ষিণ ঘুমধুম এলাকার এনামুল হকের ছেলে। এছাড়া ঘুমধুম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খালেদ সরোয়ার হারেছের ভাগিনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনীতির ছত্রছায়ায় থেকে জিসান কয়েক বছর ধরে ইয়াবা পাচারের সাথে জড়িয়ে পড়ে। এই নিয়ে স্থানীয় আইন শৃংখলা বাহিনীর নিজস্ব গোয়েন্দাদের কাছে জিসান নজরবন্দিতে ছিলো। অবশেষে সীমান্তরক্ষী বাহিনী বিজিবির হাতেই সে ধরা পড়ে।

বিজিবি সূত্র জানায়- রবিবার সন্ধ্যার আগমুহূর্তে সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কক্সবাজার বিজিবির নিয়ন্ত্রিত রেজু বিজিবি অভিযান চালায়। এসময় পাচারকারী জিসানকে একটি মোটরসাইকেলসহ আটক করে। এসময় তার কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা এবং ২২ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল ফোন জব্দ করে বিজিবি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার ৩৪বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমদে। তিনি জানান- মাদকের বিরুদ্ধে বিজিবি সবসময় তৎপর। এই ধরনের অভিযান অব্যহাত থাকবে।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...