ভাঙনে বন্ধের শঙ্কায় বানিয়াচং-নবীগঞ্জ সড়ক

শরিফ চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং-নবীগঞ্জ সড়কের এ এ রব সড়কের শুটকি ব্রিজের গোড়ায় ভয়াবহ গর্ত সৃষ্টি হয়ে ভাঙন দেখা দিয়েছে। গত কয়েকদিনের টানা বৃষ্টি হওয়ায় পানিতে সড়কের বেশ কয়েক জায়গায় ভয়াবহ গর্তের সৃষ্টি হয়।

দ্রুত মেরামত করা না হলে যে কোনো সময় বন্ধ হয়ে যেতে পারে বানিয়াচং-নবীগঞ্জ সড়কের যোগাযোগ ব্যবস্থা। ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

বানিয়াচং-নবীগঞ্জ সড়কের কালিদাস টেকায় স্থাপিত দৃষ্টি নন্দন এ ব্রিজে দাঁড়িয়ে প্রতিদিন হাজার হাজার ভ্রমণ পিয়াসু মানুষজন হাওরের মনোরম দৃশ্য অবলোকন করেন। শত শত সিএনজি ও টমটম এ সড়ক দিয়ে চলাচল করে৷

ব্রিজের গোড়ায় ভয়াবহ ভাঙনের কারণে এই ব্রিজের উপরে উঠতে পারছেন না ছোট যানবাহনগুলো ৷ এলাকাবাসী ও যানবাহন চালকদের দাবী-সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দ্রুত সময়ের মধ্যে এ গর্তগুলো ভরাট না করলে দুর্ঘটনার কবলে পড়ে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

এ সড়ক দিয়ে বানিয়াচং থেকে সিলেট যাওয়া যায় দ্রুত সময়ের মধ্যে । এসব কারণে এ রোডটি বর্তমান সময়ের অনেক ব্যস্ততম একটি রোড। প্রতিদিন বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ এ রাস্তা দিয়ে যাতায়াত করছে। জনস্বার্থ বিবেচনা করে দ্রুত সময়ের মধ্যে এ ভাঙনগুলো মেরামত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এ সড়কে চলাচলকারী পরিবহন সংগঠনসহ স্থানীয় জনসাধারণ।

এ ব্যাপারে সড়ক ও জনপদ বিভাগ বানিয়াচংয়ের উপবিভাগীয় প্রকৌশলী আবুল বাসার নিউজনাউকে বলেন -বিষয়টি আমাদের নজরে আসার পর সংস্কারের উদ্যোগ নিয়েছি ৷ আশা করি দ্রুত সময়ের মধ্যেই সংস্কার কাজ শেষ করা হবে।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...