বানিয়াচং ট্রাক ও সিএনজির সংঘর্ষে নিহত ১ আহত ৫

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ-বানিয়াচং সড়কে সিএনজি ও ট্রাক্টর এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১জন নিহত হয়েছেন৷ আহত হয়েছেন আরো ৫ জন।

ঘটনাটি ঘটেছে রবিবার (১৯ জুলাই ) রাত ৯ দিকে হবিগঞ্জ-বানিয়চং সড়কের কালারডোবা সংলগ্ন এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,হবিগঞ্জ থেকে ধান বোঝাই একটি ট্রাক্টর ও বানিয়াচং থেকে আসা সিএনজি উল্লেখিত স্থানে পৌঁছানো মাত্র মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

ধান বোঝাই ট্রাক্টরের ধাক্কায় সিএনজিটি রাস্তার নিচে ছিটকে পড়ে যায়। এসময় বোঝাইকৃত ধানের বস্তাচাপায় ঘটনাস্থলেই ১জন মারা যায়। এখন পর্যন্ত মৃত ব্যক্তির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।
এদিকে দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা। তাৎক্ষনিক তিনি মুঠোফোনে বানিয়াচং থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে দ্রুত ঘটনাস্থলে আসার নির্দেশনা প্রদান করেন। প্রায় ঘন্টাব্যাপী নিজে উপস্থিত থেকে পুরো উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন ইউএনও মোঃ মাসুদ রানা।

এসময় তিনি দুর্ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

বানিয়াচং থানার এসআই গৌতম নিউজনাউকে জানান, দুর্ঘটনায় পতিত ট্রাক্টর ও সিএনজি উদ্বার করে থানা নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করতে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা নিউজনাউকে জানান, দুর্ঘটনার খবরটি পাওয়া মাত্রই সেখানে উপস্থিত হয়ে বানিয়াচং থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এর লোকজনদের সাথে নিয়ে উদ্বার অভিযান পরিচালনা করে আহতদের দ্রুত সময়ের মধ্যে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছি। এখনো পর্যন্ত নিহত ব্যাক্তির পরিচয় পাওয়া যায়নি৷
নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...