বরগুনায় ডাক্তার ও নার্সদের পাশে জেলা প্রশাসক

জয়দেব রায়, বরগুনা প্রতিনিধি:
বরগুনা জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে কর্তব্যরত ৩৫ জন ডাক্তার ও নার্সদের জন্য জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও রমজান উপলক্ষে ইফতার সামগ্রী উপহার দিয়েছেন। জেলা প্রশাসকের পক্ষে এনডিসি এনামুল হাসান সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার সোহরাব হোসেনের কাছে এই খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

বরগুনা জেলা সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে বর্তমানে ৯ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছে। এ পর্যন্ত ৪ জন রোগী সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং সদর হাসপাতালে মাধ্যমে মোট ৬১ জন রোগীর নমুনা পরীক্ষা করা হয়েছে এর মধ্যে ১১ জন রোগীর রিপোর্ট পজেটিভ এসেছে বাকী অন্য ৫০ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার সোহরাব হোসেন জেলা প্রশাসকের খাদ্য সামগ্রী গ্রহণ করে বলেন, করোনা রোগীদের সেবায় নিয়োজিত ডাক্তার ও সেবিকারা বর্তমানে হাট বাজারে যেতে পারে না এমনকি প্রতিবেশীরাও এদের দেখলে অনেক দূর থেকে পালানোর চেষ্টা করে এদের বাসায় খাদ্য সামগ্রী লাগলেও বাজারে যেতে পারে না তাই জেলা প্রশাসক মহোদয় বিষয়টি অনুভব করে স্বহৃদয়বান হয়ে করোনা ইউনিটে দায়িত্বরত ৩৫ জন ডাক্তার ও সেবিকাদের জন্য নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী এমনকি রমজানের ইফতার সামগ্রীও তাদের উপহার দিয়েছেন।

এ বিষয়ে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নিউজনাউকে বলেন, ‘করোনা ফাইটারদের মধ্যে জেলা প্রশাসনের আমরা সবাই এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করে বাসায় যেতে পারি কিন্তু হাসপাতালের করোনা রোগীদের সেবায় নিয়োজিত আইসোলেশন বিভাগে দায়িত্বরত ডাক্তার ও নার্স’রা বাসায় যেতে পারছেনা এবং হাটবাজারেও যেতে পারছেনা বিভিন্ন প্রতিবন্ধকতার সম্মুখীন হচ্ছেন। তাই দায়িত্বরত ডাক্তার ও নার্সদের কথা চিন্তা করে তাদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী এবং বিশেষ করে রমজান উপলক্ষে ইফতারির সামগ্রী উপহার দিয়েছি।’

তিনি বলেন, ‘আমরা সবাই জীবনের ঝুঁকি নিয়ে করোনা রোগীদের সেবা করে যাচ্ছি এবং কর্মহীন ও বিভিন্ন শ্রেণী পেষার মানুষ যারা বাসায় রয়েছে তাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া সহ বিভিন্ন কাজ করে যাচ্ছি।’

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...