ফরিদপুরে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড

ফরিদপুর প্রতিনিধি:
ক্রমেই বেড়ে চলেছে ফরিদপুরে করোনা আক্রান্তের সংখ্যা। আর এভাবে প্রতিদিনই জেলায় করোনায় আক্রান্তের রেকর্ড ভাঙা-গড়ার খেলা চলছে। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ১২৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আর সদর উপজেলায় সর্বোচ্চ ৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনিবার (১১ জুলাই) ফরিদপুর মেডিকেল কলেজ পিসিআর ল্যাব সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র মতে, শনিবার (১১ জুলাই) পিসিআর ল্যাবে মোট ৩৭৬টি করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে ১৫০ জনের করোনা পজিটিভ এসেছে এবং ২২৫ নেগেটিভ রিপোর্ট এসেছে আর ১টি রিপোর্ট ইনভেলিড এসেছে।

নতুন ১৫০ জনের মধ্যে ফরিদপুর জেলার ১২৯ জন আর বাকি ২৩ জন গোপালগঞ্জসহ অনন্য জেলার।

ফরিদপুরে ১২৯ জনের মধ্যে ফরিদপুর সদর উপজেলার ৮৬ জন, নগরকান্দা উপজেলার ২ জন, চরভদ্রাসন উপজেলার ৩ জন, ভাঙ্গা উপজেলার ১০ জন, বোয়ালমারী উপজেলার ৫ জন, আলফাডাঙ্গা উপজেলায় ২ জন, মধুখালী উপজেলায় ২০ জন এবং সালথা উপজেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

ফরিদপুর জেলায় এপর্যন্ত মোট ৩ হাজার ২২০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৯৮০ জন এবং মোট মৃত্যুবরণ করেছেন ২৬ জন। করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি রয়েছেন ২৫০ জন।

ফরিদপুর মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে এ পর্যন্ত ১৪ হাজার ৪৯টি করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে পজিটিভ এসেছে ৩ হাজার ২২০জনের এবং নেগেটিভ এসেছে ৯ হাজার ৯৮০ জনের।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...