ফরিদপুরের শীর্ষ সন্ত্রাসী বাদশা মণ্ডল আটক

ফরিদপুর ব্যুরো: ফরিদপুরের অন্যতম শীর্ষ সন্ত্রাসী, একাধিক মামলার আসামী বাদশা মণ্ডল (৫০) ডিবি পুলিশের বিশেষ অভিযানে আটক হয়েছে। শনিবার (২২আগষ্ট) দিবাগত রাতে সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের চরবালুধুম এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে বন্ধুকের ২১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

ফরিদপুর ডিবি পুলিশের ওসি সুনিল কুমার কর্মকার জানান, গোপন সংবাদের ভিক্তিতে চরবালুধুম এলাকায় অভিযান চালিয়ে বাদশা মণ্ডলকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় তার সহযোগী একাধিক মামলার আসামী গোয়ালন্দ ঘাট সংলগ্ন জামতলার জাহিদসহ কয়েকজন।

স্থানীয় এলাকাবাসী জানায়, বাদশা মণ্ডল আওয়ামী লীগের সুবিধাবাদী কয়েক নেতাকে ম্যানেজ করে থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদকের পদটি দখল করে নেয়। এরপর থেকেই সে এলাকায় বেপরোয়া হয়ে উঠে। বিভিন্ন জেলা থেকে তার কাছে অপরাধীরা আসতো বলে জানা গেছে। ২০০৪ সালে দেশব্যাপী আলোচিত ছিল ১৫৬ খণ্ড করে ঢাকার সদরঘাট এলাকার বিশিষ্ট ব্যবসায়ী শামসুল হক ও তার পুত্র হত্যার অন্যতম আসামী বাদশা মণ্ডল।

বাদশা মণ্ডলের আটকের ঘটনায় এলাকায় স্বস্তি নেমে এসেছে। উল্লেখ্য, রবিবার (২৩ আগস্ট) দুপুরে আটক বাদশা মণ্ডলকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...