পাবনা জেলায় বজ্রপাতে নিহত ৪

পাবনা প্রতিনিধি: পাবনায় বিভিন্ন উপজেলায় আলাদা বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে সাত বছরের এক শিশু। এর মধ্যে পাবনা সদর, চাটমোহর, আটঘরিয়া ও সুজানগর উপজেলায় একজন করে মারা যায়। বৃহস্পতিবার (০৪ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের কর্নিপাড়া গ্রামের কৃষি শ্রমিক শফিকুল ইসলাম (২৫), সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিপুর গ্রামের কৃষক জলিল সরদার (৫০) ও পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের তেলিগ্রামের কলেজছাত্র নুরুজ্জামান মোল্লা (১৯)।

চাটমোহর উপজেলার হাণ্ডিয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন নিউজনাউকে বলেন, কৃষি শ্রমিক শরিফুল ইসলাম বিকেল চারটার দিকে মাঠে ধান কাটছিলেন। এ সময় মৃদু বৃষ্টিপাতের মধ্যে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাজাহান নিউজানাউকে বলেন, বিকেল পাঁচটার দিকে মাঠে কাজ করছিলেন কৃষক জলিল সরদার। বৃষ্টির মধ্যে বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার হোসেন নিউজনাউকে বলেন, বিকেলে বাড়ির পাশে গরুর জন্য ঘাস কাটছিলেন কলেজছাত্র নুরুজ্জামান মোল্লা। হঠাৎ করে বজ্রপাত হলে মৃত্যু হয় তার।

অপরদিকে, আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম নিউজনাউকে বলেন, বিকেলে চকপাড়া গ্রামে বাড়ির পাশের মাঠে ঘুড়ি উড়াতে যান আবুল হাসেম (৩৭) ও তাঁর শিশু পুত্র হৃদয় (৭)। সেখানে বৃষ্টির পূর্বে বজ্রপাত হলে তারা শিকার হন। এতে ঘটনাস্থলেই আবুল হাসেম মারা যান। আহত অবস্থায় তাঁর ছেলে হৃদয়কে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...