পাবনায় নারীকে মারপিট ও চুল কেটে দেয়ায় গ্রেফতার ৯

পাবনা প্রতিনিধি: অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ তুলে পাবনার চাটমোহরে এক নারী ও অপর এক ব্যক্তিকে মারপিট করে মাথার চুল কেটে দিয়েছে গ্রামবাসী। এ ঘটনা পর ওই নারীর দায়ের করা মামলায় গ্রামের ৯ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার (২১ জুলাই) রাত দশটায় উপজেলার ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ী গ্রামের রেজাউল করিম মঞ্জু (৪০), মোতালেব হোসেন (৪০), আলিফ হোসেন (৩২), জমিন উদ্দিন (৩২), মুক্তার হোসেন (৩৪), আলম হোসেন (৪০), কালু প্রামাণিক (৩০), আয়নাল হোসেন (৪০) ও মামুন হোসেন (৩০)।

স্থানীয় বাসিন্দারা জানান, মঙ্গলবার (২১ জুলাই) দিবাগত রাত দশটার দিকে কুকড়াগাড়ী গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রীর (৩৫) কাছে পাওনা টাকা আনতে যান একই গ্রামের সাইফুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি। তিনি ওই নারীর বাড়িতে বসে কথা বলার সময় তারা ‘অসামাজিক কাজে লিপ্ত হয়’ এমন অভিযোগ তুলে গ্রামের কতিপয় ব্যক্তি তাদের আটক করে। পরে তাদের কোনো কথা না শুনে দু’জনকে মারপিট করে মাথার চুল কেটে দেয়া হয়। খবর পেয়ে পুলিশ দুইজনকে উদ্ধার করে। ওই সময় গ্রামের নয়জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম নিউজনাউকে বলেন, জিজ্ঞাসাবাদ শেষে বুধবার (২২ জুলাই) দুপুরে মারপিট ও মাথার চুল কেটে দেয়ার ঘটনায় ওই নারী বাদি হয়ে ১৭ জন নামীয়সহ কয়েকজনকে অজ্ঞাতকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় পুলিশ গ্রামের আটক ৯ জনকে মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...