নারায়ণগঞ্জে সেনা পরিচয়ে প্রতারণা অতঃপর গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় সেনাসদস্য পরিচয় দিয়ে প্রতারণার সময় আফজাল মিনহাজ সংগ্রাম (৪৮) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ জুন) সকালে ফতুল্লার পাগলা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি আইডি কার্ড ও একটি লাঠি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আফজাল মিনহাজ সংগ্রাম নাটোরের বড়াই গ্রাম থানার চন্দিপুর এলাকার এরশাদ আলীর ছেলে।

মাংস ব্যবসায়ী হারুন অর রশিদের অভিযোগ সূত্রে জানা যায়, আফজাল মিনহাজ সংগ্রাম পাগলা বাজারে এসে নিজেকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সেনাবাহিনীর সদস্য পরিচয় দেয়। এরপর সে সামাজিক দুরত্ব মানা হচ্ছে না বলে লাঠি দিয়ে স্থানীয় লোকদের এলোপাথারিভাবে মারে।

একপর্যায়ে গরুর মাংস ব্যবসায়ী হারুন অর রশিদের দোকানে গিয়ে ৬৫ কেজি মাংসের অর্ডার দেয়। দরপ্রতি ৫২০ টাকার মাংস ৬৫০ টাকা দরে মেমো লিখতে বলে। মাংস সিএনজিতে তুলে ব্যাংকের বুথ থেকে টাকা তুলে দিবে বলে জানায়। সংগ্রামের আচরণে সন্দেহ হলে বাজার সমিতির লোকজন এসে সংগ্রামকে জিজ্ঞেস করলে ভুয়া সেনাসদস্য পরিচয়ের বিষয়টি প্রমাণিত হয়। এসময় বাজার কমিটির লোকজন ফতুল্লা থানা পুলিশকে ফোন করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: শাহাদাত হোসেন নিউজনাউকে বলেন, সংগ্রামের ইতিপূর্বেও নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে প্রতারণা করেছে। তার উপর বিভিন্ন এলাকার গরুর মাংসের দোকানদারকে বোকা বানিয়ে মাংস হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। গত কয়েকদিন আগে একই কৌশলে ফতুল্লার শিবুমার্কেট এলাকার এক গরুর মাংস ব্যবসায়ীর কাছ থেকে ৩০ কেজি মাংস নিয়ে যায়। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...