নারায়ণগঞ্জে ভুয়া এমবিবিএস ডাক্তার গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ‘মা হসপিটাল অ্যান্ড ল্যাব’ নামের একটি প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়ে ভুয়া এক ডাক্তারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

দীর্ঘদিন যাবৎ তিনি এমবিবিএস ডাক্তার, কনসালট্যান্ট ও সনোলজিস্ট হিসেবে পরিচয় দিয়ে নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে রোগী দেখছিলেন।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (৩ জুন) রাতে সিদ্ধিরগঞ্জের ইব্রাহীম খলিল শপিং কমপ্লেক্সে অবস্থিত অনুমোদনহীন ‘মা হসপিটাল অ্যান্ড ল্যাবে’ রোগী দেখার সময় সোলায়মান মোল্লা নামের (৩৮) ভুয়া এক ডাক্তারকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৯ জন রোগীর আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট, রোগী দেখার কাজে ব্যবহৃত ১টি স্টেথোস্কোপ, ১টি স্প্যানোমিটার, ১টি মনিটর, ১টি সিপিইউ, ১টি প্রিন্টার ও ১টি কি-বোর্ড উদ্ধার করা হয়।

সোলায়মান মোল্লার বাড়ি রাজবাড়ী জেলার সদর থানাধীন গোপালপুর এলাকায়। তিনি দীর্ঘদিন ধরে নিজেকে এমবিবিএস ডাক্তার, কনসালট্যান্ট ও সনোলজিস্ট হিসেবে পরিচয় দিয়ে নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে রোগী দেখে আসছিলেন। র‌্যাব নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে সোলায়মান মোল্লার বিএমঅ্যান্ডডিসির রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে তিনি দেখাতে পারেননি। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

২০১৯ সালের ২ জুলাই ভুয়া ডাক্তার হিসেবে ইতিপূর্বেও তিনি গ্রেফতার হয়েছিলেন বলে জানিয়েছে র‍্যাব।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...