নবীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে৷ নিহত রুবি দাশের ( ৩০) বাড়ি উপজেলার বাউসী গ্রামে। বৃহস্পতিবার দুপর ১২ টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয় তার। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করেছে হাসপাতাল কতৃপক্ষ।

স্থানীয় সূত্রে জানা গেছে, নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের বাউসী গ্রামের নিহত গৃহবধূর স্বামী দীর্ঘ দিন ধরে সিলেটের জৈন্তাপুর উপজেলায় ঔষধের ব্যবসা করতেন। গত কয়েকদিন যাবৎ রুবি দাশের জ্বর ও শ্বাসকষ্ট শুরু হয় । গতকাল বুধবার গভীর রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রুবি দাশের ৩ বছরের একটি ছেলে রয়েছে।

এদিকে করোনা উপসর্গ নিয়ে রুবির মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুরো এলাকায় আংক ছড়িয়ে পড়ে। সে কারণে তার লাশ সৎকারে এলাকার কোনও লোক এগিয়ে আসেনি। পরে পরিবারের লোকজন বিকেলে তার লাশ দাহ করে ।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল নিউজনাউকে বলেন, মৃৃত রুবির নমুনা পরীক্ষার রির্পোট আসা পর্যন্ত সৎকারে যাওয়া সকল সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকতে হবে৷

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...