নওগাঁয় র‌্যাবের অভিযানে ভেজাল সার ও কীটনাশক জব্দ

নওগাঁ প্রতিনিধি: র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার শিবগঞ্জ এলাকায় বৃহম্পতিবার দুপুরে এসডি এগ্রোভেট নামে একটি কোম্পানীতে অভিযান পরিচালনা করে ভেজাল জৈব সার ও রাসায়নিক কীটনাশক জব্দ করেছে। ভ্রাম্যমাণ আদালত অভিযুক্তকে ৫০ হাজার টাকা জরিমানাও করেছে। পরে জব্দকৃত উক্ত ভেজাল জৈব সার ও রাসায়নিক কীটনাশক সরঞ্জামাদি ঘটনাস্থলে স্থানীয় উপস্থিত লোকজনের সম্মুখে ধ্বংস করা হয়।

বৃহস্পতিবার র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাটের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য গণমাধ্যমকে জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে। অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এবং ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এসএম অনীক চৌধুরী।

অভিযান চালিয়ে এসডি এগ্রোভেট কোম্পানী থেকে ভেজাল রাসায়নিক জিপসাম ১০ হাজার কেজি,
ভেজাল জৈব জিপসাম ৯ হাজার কেজি, লাইসেন্স বিহীন জৈব সারের কাঁচামাল ২২ হাজার ৫’ কেজি, লাইসেন্স বিহীন রাসায়নিক সারের কাঁচামাল ১৮ হাজার কেজি, মেয়াদ উত্তীর্ণ রাসায়নিক সারের কাঁচামাল ১৪হাজার কেজি, তরল কীটনাশ ১৮শ লিটার, কীটনাশক চক ২০ হাজার পিস, বিভিন্ন অবৈধ লেবেল ১৫ হাজার পিস, রাসায়নিক চক ৪ হাজার ২’ কেজি পাউডার উদ্ধার করা হয়।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...